বুধবার, ২২ মে, ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৩ জিলকদ, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

টুঙ্গীপাড়ায় প্রিজাইডিং অফিসারদের সামনেই সিল মারার হিড়িক


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৮ মে, ২০২৪ ১২:৩৬ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় একটি ভোটকেন্দ্রে প্রিজাইডিং ও পোলিং অফিসারদের সামনেই টেবিলে ব্যালট পেপারে সিল মারার ঘটনা ঘটেছে।

আজ বুধবার সাড়ে ৯টায় গোপালগঞ্জের টুঙ্গীপাড়া উপজেলায় পাটগাতি ইউনিয়নের শ্রীরামকান্দি গ্রামে ঘোষেরঘাট সরকার প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

ওই কেন্দ্রে সরেজমিনে গিয়ে দেখা যায়, ঘোষেরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রের তিনটি কক্ষ। নীচ তলায় একটি ও দোতলায় দুইটি। এর মধ্যে নিচ তলায় নারীদের ভোট দেওয়ার কক্ষ। ওই কক্ষে সহকারী প্রিজাইডিং অফিসার শিউলি পারভীনের সামনে টেবিলের ওপর ওই কর্মকর্তা ব্যালট পেপার ধরে রেখেছেন অন্য এক নারী টেবিলের ওপরে ব্যালটে সিল মারছেন। কর্মকর্তাদের সামনে ব্যালট পেপারের সিল মারা হয়েছে। এ সময়ে দুজন প্রার্থীর এজেন্টও তার পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। দোতলার পুরুষ ভোটারদের কক্ষে গিয়ে একই দৃশ্য দেখা যায়। ওই কক্ষে প্রিজাইডিং অফিসার উপস্থিত ছিলেন।

কেন তিনি প্রকাশ্যে ভোট নিচ্ছেন জানতে চাইলে সহকারী প্রিজাইডিং অফিসার কোনো সদুত্তর দিতে পারেননি।

এ বিষয়ে জানতে চাইলে প্রিজাইডিং অফিসার আশীষ কুমার মজুমদার বলেন, এখানে একজন বৃদ্ধ লোক, তাই হয়তো টেবিলে ভোট দিয়েছেন। তাছাড়া এটা একটা ঝুঁকিপূর্ন কেন্দ্র। আমি একদিকে আসলে অন্যদিকে ঝামেলা হয়। তাছাড়া সহকারী প্রিজাইডিং অফিসার শিউলী পারভীনকে কয়েকবার সতর্ক করা হয়েছে।

পাটগাতি ইউনিয়নে নির্বাচনি দ্বায়িত্বে নিয়োজিত নির্বাহী ম্যাজিষ্ট্রেট শপথ বৈরাগী বলেন, এ বিষয়টি আমি গণমাধ্যমকর্মীদের মাধ্যমে জানতে পেরেছি। তাই সেকারণে সেখানে তাত্ক্ষণিক ছুটে যাই।

আরও পড়ুন: ১৩৯ উপজেলায় ভোট চলছে, ভোটার উপস্থিতি একেবারেই কম

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর