সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

নৌকা শান্তি, সমৃদ্ধি ও সম্প্রীতির প্রতীক: মহিউদ্দিন বাচ্চু


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৪ জানুয়ারি, ২০২৪ ৯:৩৩ : অপরাহ্ণ
আজ নগরীর পাহাড়তলী এলাকায় গণসংযোগ করেন আওয়ামী লীগ প্রার্থী মহিউদ্দিন বাচ্চু।
Rajnitisangbad Facebook Page

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১০ (হালিশহর-পাহাড়তলী-খুলশী) আসনের আওয়ামী লীগ প্রার্থী মহিউদ্দিন বাচ্চু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার প্রতি আবারও আস্থা ও বিশ্বাস রেখে নৌকা প্রতীক দিয়েছেন। এই নৌকা শান্তি, সমৃদ্ধি ও সম্প্রীতির প্রতীক।

আজ বৃহস্পতিবার চট্টগ্রাম নগরীর পাহাড়তলী ব্যবসায়ী ও বণিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

ভোটারদের উদ্দেশে মহিউদ্দিন বাচ্চু বলেন, নির্বাচন কমিশন ও প্রশাসন ভোটারদের ব্যাপক উপস্থিতিতে শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠানের যে প্রস্তুতি ও পদক্ষেপ নিয়েছেন তা যেন শতভাগ কার্যকর হয় সে ব্যাপারে সকলকেই সর্তক ও সচেতন হতে হবে। ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে একটি অংশগ্রহণমূলক অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে আপনাদের রায় প্রদান করে প্রমান করুন এই দেশে বিএনপি-জামায়াতের অগণতান্ত্রিক ও অসাংবিধানিক অপরাজনীতি প্রত্যাখ্যাত হয়েছে।

ভোটারদের উদ্দেশে তিনি আরও বলেন, আজকে আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাইতে হাজির হয়েছি। ভোটে নির্বাচিত হয়ে শান্তি, সম্প্রীতি ও সমৃদ্ধি অর্জনে আমি যেন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারি, সেই প্রত্যাশা করছি।

ব্যবসায়ীদের উদ্দেশে নৌকার এই প্রার্থী বলেন, একটি ব্যবসাবান্ধব পরিবেশ সুরক্ষায় আমি এই এলাকাকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে বদ্ধপরিকর।

সভায় আরও বক্তব্য রাখেন ১২ নম্বর সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক কাউন্সিলর হাজী নুরুল আমিন, যুগ্ম আহ্বায়ক ছাবের আহমদ সওদাগর, লুৎফুল হক খুশি, রেলওয়ে বাজার বণিক কল্যাণ সমিতির জাহাঙ্গীর আলম, নুরু নবী তালুকদার, আবদুস শুক্কুর লিটন, আবুল হাশেম, কমল বাবু প্রমুখ।

মতবিনিময় সভা শেষে পাহাড়তলী এলাকায় ব্যবসায়ীদের সঙ্গে নিয়ে গণসংযোগ করেন মহিউদ্দিন বাচ্চু।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর