মঙ্গলবার, ৭ মে, ২০২৪ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা ইসলামী দল

উত্তরা, মহাখালী ও সদরঘাটে জামায়াতের সড়ক ও রেলপথ অবরোধ


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৩১ অক্টোবর, ২০২৩ ৯:০৭ : পূর্বাহ্ণ
রাজধানীতে জামায়াতের অবরোধ। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

সরকার পতনের একদফা দাবিতে সারাদেশে বিএনপি-জামায়াতের ডাকে অবরোধ কর্মসূচি চলছে। টানা তিনদিনের এই অবরোধ কর্মসূচির প্রথম দিনে আজ ভোরে রাজধানীর উত্তরা, সদরঘাট ও মহাখালীতে সড়ক ও রেলপথ অবরোধ করেছেন জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা।

আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে রাজধানীর এই তিনটি স্পটে অবরোধের সমর্থনে বিক্ষোভ ও পিকেটিং করেন জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা।

রাজধানীর উত্তরায় জামায়াতের ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম, সদরঘাটে ঢাকা মহানগর দক্ষিণের সহকারী সেক্রেটারি দেলাওয়ার হোসেন এবং মহাখালীতে ঢাকা মহানগরী উত্তরের প্রচার ও মিডিয়া সম্পাদক আতাউর রহমান সরকারের নেতৃত্বে এই অবরোধ কর্মসূচি পালিত হয়।

এ সময় জামায়াতের নেতাকর্মীরা সড়কে বিক্ষোভ ও পিকেটিং করেন।

বিক্ষোভ সমাবেশে জামায়াতের ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম বলেন, আজকের অবরোধ গণমানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার অবরোধ, সর্বোপরি দুর্নীতিবাজ, খুনী ও মানবাধিকার লঙ্ঘনকারীদের বিরুদ্ধে বিক্ষুদ্ধ জনতার সর্বাত্মক অবরোধ। এই কঠোর অবরোধের মাধ্যমেই ফ্যাসীবাদী, স্বৈরাচারী ও জুলুমবাজ সরকারকে ক্ষমতা থেকে বিদায় করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

এই জামায়াত নেতা বলেন, দেশের জনগণ ও আন্তর্জাতিক সম্প্রদায় নৈশ্যভোটের সরকারকে ইতোমধ্যেই লালকার্ড দেখিয়ে দিয়েছে। জোর করে তাদের পক্ষে আর ক্ষমতায় থাকার সুযোগ নেই। তা উপলব্ধি করতে পেরেই গণবিচ্ছিন্ন সরকার জনগণের ওপর পুলিশ বাহিনী লেলিয়ে দিয়েছে। কিন্তু পুলিশ দিয়ে জনতার যৌক্তিক আন্দোলন কোন ভাবেই দমন করা যাবে না বরং বীর জনতা সকল বাধা-প্রতিবন্ধকতা উপেক্ষা করেই স্বৈরাচারি সরকারের পতন ঘটাবে ইনশাআল্লাহ।

আরও পড়ুন:

সাইনবোর্ডে অবরোধের সমর্থনে রিজভীর নেতৃত্বে বিক্ষোভ

সারাদেশে বিএনপি-জামায়াতের ৭২ ঘণ্টার নৌ-রেল-সড়কপথ অবরোধ শুরু

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর