বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪ | ১১ বৈশাখ, ১৪৩১ | ১৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: চট্টগ্রামে যুবলীগ নেতা দেবুর নেতৃত্বে বিশাল বিক্ষোভ


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২২ মে, ২০২৩ ৯:১৬ : অপরাহ্ণ
সোমবার বিকেলে চট্টগ্রাম বন্দর পোর্ট কলোনী এলাকায় যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর নেতৃত্বে বিশাল বিক্ষোভ মিছিল বের হয়।
Rajnitisangbad Facebook Page

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে চট্টগ্রাম নগরীতে যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য দেবাশীষ পাল দেবুর নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বিকেলে চট্টগ্রাম বন্দর পোর্ট কলোনী এলাকায় এই বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি আশেপাশের এলাকা প্রদক্ষিণ করে। মিছিল শেষে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে যুবলীগের হাজারো নেতাকর্মী অংশ নেন।

প্রতিবাদ সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকিদাতা’ রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে গ্রেপ্তারের দাবি জানানো হয়।

সমাবেশে যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু বলেন, বাংলাদেশের উন্নয়ন, অগ্রগতি এবং সমৃদ্ধিকে ধ্বংস করার লক্ষ্যে স্বাধীনতাবিরোধী ও রাষ্ট্রবিরোধী চক্র বিএনপি-জামায়াত জোট প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিচ্ছে বারবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখনই একটি পক্ষ দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। তাদের উদ্দেশ্য দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করা। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে যুবলীগ মাঠে থাকতে স্বাধীনতাবিরোধী বিএনপি-জামায়াতের অসৎ উদ্দেশ্য সফল হতে দিবে না।

যুবলীগ নেতা মে. সালাউদ্দিনের সভাপতিত্বে এবং মিজান ও আবু নাসের জুয়েলের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন চট্টগ্রাম বন্দর সিবিএর সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক, যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, সুফিউর রহমান টিপু,নুরনবী পারভেজ, জমিল আহমেদ মিলন, সালাউদ্দিন মিন্টু, মো. লোকমান, মো. ইমতিয়াজ বাবলা, এম. রাশেদ চৌধুরী, জাহিদ হোসেন খোকন, ফরহাদ আব্দুল্লাহ্, কাজী মো. আরিফ, সোহেল রানা প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর