শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

প্রধানমন্ত্রীকে ‘হত্যার হুমকি’ দেওয়ার ঘটনায় ফখরুলের বিরুদ্ধে মামলা


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৩ মে, ২০২৩ ১০:১১ : পূর্বাহ্ণ
মির্জা ফখরুল ইসলাম আলমগীর
Rajnitisangbad Facebook Page

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার অভিযোগে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে নাটোর সদর থানায় মামলা হয়েছে।

গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ গত শুক্রবার বিকেলে রাজশাহী জেলার পুঠিয়া থানার শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় বক্তব্য রাখার সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশনায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন।

মামলায় উল্লেখ করা হয়, আবু সাঈদ চাঁদ বলেন, আর ২৭ দফা, ১০ দফার মধ্যে আমরা নাই, এক দফা শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে, হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে এবং শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করার দরকার আমরা তা করব। এসব হুমকিমূলক বক্তব্য বিভিন্ন মাধ্যমে প্রচার, প্রকাশ ও সম্প্রচার হওয়ায় রাষ্ট্রের ভাবমূর্তি ও সুনাম ক্ষুন্ন হওয়ায় মামলা করেছেন বলে জানান বাদী শরিফুল ইসলাম রমজান।

মামলায় আরও উল্লেখ করা হয়, চাঁদের বক্তব্যে বাংলাদেশে অস্থিরতা ও বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি হয়েছে এবং যে কোন সময় আইন শৃঙ্খলার অবনতি ঘটার সম্ভাবনা রয়েছে। তথ্য প্রযুক্তি আইনের আওতায় এই অপরাধের বিচার হওয়া দরকার।

নাটোর থানার ওসি নাসিম আহমেদ মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা হয়েছে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর