শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

মিরসরাই দুর্ঘটনা: গেটম্যানের বিরুদ্ধে রেল পুলিশের মামলা


নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশের সময় :৩০ জুলাই, ২০২২ ১১:১৭ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রামের মিরসরাইয়ে পূর্ব খৈয়াছড়া ঝর্ণা লেবেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ যাত্রী মৃত্যুর ঘটনায় গেটম্যান সাদ্দামকে আসামি করে মামলা করেছে সরকারী রেলওয়ে পুলিশ (জিআরপি)।

শুক্রবার মধ্যরাতে চট্টগ্রাম রেলওয়ে পুলিশের এএসআই জহিরুল ইসলাম মামলাটি করেন।

চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি নাজিম উদ্দিন জানান, দায়িত্বে অবহেলার অভিযোগে গেটম্যান সাদ্দাম হোসেনকে আসামি করে মামলা করা হয়েছে। তাকে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আদালতে সোপর্দ করা হবে।

এদিকে, হাটহাজারী উপজেলার চিকনদন্ডী গ্রামের মানুষ যেন হতবিহ্বল। দুর্ঘটনায় মৃতদের ঘরে ঘরে চলছে স্বজনদের শোকের মাতম। সকাল ১০টার দিকে স্থানীয় স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় জানাজা। বিপুল শোকাহত মানুষ অংশ নেন জানাজায়।

জানাজায় অংশগ্রহণকারীরা দুর্ঘটনার সুষ্ঠু তদন্তসহ দায়ীদের কঠোর শাস্তি দাবি করেন। একই সঙ্গে মৃতদের পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণ দেওয়ার দাবিও জানানো হয়। এসব দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করেন জনপ্রতিনিধিরাও।

গতকাল শুক্রবার দুপুর দেড়টার দিকে মিরসরাই উপজেলার বড়তাকিয়া স্টেশনের কাছে খৈয়াছড়ায় চট্টগ্রামমুখী মহানগর প্রভাতী ট্রেনের সঙ্গে ক্রসিংয়ে উঠে পড়া মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে ১১ জনের মৃত্যু হয় এবং ৭ জন আহত হয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর