শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

চসিক নির্বাচনে শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকার ঘোষণা বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাতের


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৫ জানুয়ারি, ২০২১ ৭:৫৮ : অপরাহ্ণ
????????????????????????????????????
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকবেন বলে ঘোষণা দিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন। তবে তিনি নির্বাচন কমিশনের কাছে ভোটকেন্দ্রে ভোটারদের নিরাপত্তা দেওয়ার দাবি জানিয়েছেন।

আজ (৫ জানুয়ারী) মঙ্গলবার দুপুরে নগরীর একটি রেষ্টুরেন্টে চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির পরিচিতি সভায় তিনি একথা বলেন।

নির্বাচন কমিশন ও প্রশাসনের উদ্দেশে নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেন, চসিক নির্বাচনের জন্য আমরা শতভাগ প্রস্তুত। ভোটের অধিকার রক্ষার জন্য শেষ পর্যন্ত লড়ে যাবো। প্রশাসন যেন আওয়ামী যন্ত্রে পরিণত না হয়। ভোট মানুষের পবিত্র আমানত। এই ভোটের অধিকার রক্ষার জন্য নির্বাচন কমিশনকে ভোটারদের নিরাপত্তা দিতে হবে। মানুষ যাতে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে আসতে পারে নির্বাচন কমিশনকে তার নিশ্চয়তা দিতে হবে।

তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়েছে। দেশে আজ ভোটের অধিকার, মানবিক মূল্যবোধ, কথা বলার অধিকার ও আইনের শাসন বলতে কিছু নেই। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভাই মির্জা কাদের ইতিমধ্যে বলেছেন, যদি দেশে সুষ্ঠু ভোট হয় তাহলে আওয়ামী লীগের কোন এমপি পালানোর সুযোগ পাবে না। এটাই হচ্ছে দেশের বর্তমান পরিস্থিতি।

সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, বিএনপির কেন্দ্রীয় সহ সংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, আহ্বায়ক কমিটির সদস্য আবু সুফিয়ান ও এরশাদ উল্লাহ, যুগ্ম আহ্বায়ক এম এ আজিজ, মো: মিয়া ভোলা, অ্যাডভোকেট আব্দুস সাত্তার, সৈয়দ আজম উদ্দীন, এস এম সাইফুল আলম, এস কে খোদা তোতন, নাজিমুর রহমান, শফিকুর রহমান স্বপন, কাজী বেলাল উদ্দীন, ইয়াসিন চৌধুরী লিটন, মো, শাহ আলম, ইসকান্দার মির্জা, আবদুল মান্নান প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর