বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ | ১২ বৈশাখ, ১৪৩১ | ১৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিএনপি

ব্যারিস্টার মওদুদের শারীরিক অবস্থার অবনতি


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৫ জানুয়ারি, ২০২১ ৮:১৮ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তার রক্তে হিমোগ্লোবিন কমে গেছে। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন মওদুদ আহমদের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করতে ৬ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান চিকিৎসকদের উদ্ধৃতি দিয়ে রাজনীতি সংবাদকে জানান, মওদুদ আহমদের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করতে এভারকেয়ার হাসপাতালের প্রফেসর শাহাবুদ্দিন আহমেদ তালুকদারের নেতৃত্বে ৬ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। মেডিকেল বোর্ড মওদুদ আহমদের স্ত্রী হাসনা মওদুদ ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেনকে ডেকে নিয়ে জানান, মওদুদের শারীরিক অবস্থা ভালো নয়। বোর্ডের প্রধানের সঙ্গে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কথা বলেছেন।

গত ২৯ ডিসেম্বর থেকে মওদুদ আহমেদ রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে (করোনারি কেয়ার ইউনিট) চিকিৎসাধীন আছেন। সেখানে প্রফেসর শাহাবুদ্দিন আহমেদ তালুকদারের তত্ত্বাবধায়নে চিকিৎসা নিচ্ছেন তিনি। আর সার্বক্ষণিক চিকিৎসকের সঙ্গে যোগাযোগ রাখছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলীয় নেতারা তার খোঁজ খবর রাখছেন।

সাবেক আইনমন্ত্রী মওদুদ আহমদের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে তার পরিবার ও দল।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর