রবিবার, ৫ মে, ২০২৪ | ২২ বৈশাখ, ১৪৩১ | ২৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

চাঁদপুরে ভোটারশূন্য ভোটকেন্দ্র


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৭ জানুয়ারি, ২০২৪ ১১:৩৯ : পূর্বাহ্ণ
আজ সকাল ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত চাঁদপুর-৩ সদর আসনের শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় কেন্দ্র ছিল ভোটারশূন্য। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

চলছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। আজ রোববার সকাল ৮টা থেকে শুরু হওয়া এই নির্বাচনে চাঁদপুর-৩ সদর আসনে সকাল ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত বেশ কয়েকটি ভোটকেন্দ্র ছিল ভোটারশূন্য।

শহরের শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটার উপস্থিতি ছিল ৭-৮জন। এরপর ডিএন উচ্চ বিদ্যালয়ে সকাল সোয়া ৮টায় কোনো ভোটার পাওয়া যায়নি।

৮টা ২০ মিনিটে লেডি দেহলভী বালিকা উচ্চ বিদ্যালয়ে গিয়ে ভোটার উপস্থিতি পাওয়া যায়নি। স্বতন্ত্র প্রার্থী ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়ার এজেন্টদের বাহিরে দাঁড়িয়ে থাকতে দেখাগেছে। তারা জানান, তাদের কাগজপত্র ত্রুটির কারণে কেন্দ্রে বসতে দেওয়া হয়নি।

সকাল সাড়ে ৮টায় শহরের মাতৃপীঠ বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে একই অবস্থা। এখানে ভোটগ্রহণ কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলে উপস্থিত থাকলেও ভোটার ছিল না।

সকাল ৯টায় চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গিয়ে প্রার্থীদের সমর্থক ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা গেছে। ভোটার উপস্থিতি ছিল শূন্য।

সকাল সোয়া ৯টায় চাঁদপুর সরকারি কলেজ কেন্দ্রে গিয়ে ভোটার উপস্থিতি পাওয়া যায়নি। সকাল সাড়ে ৯টায় বিষ্ণুদী আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৮-১০জন ভোটারের উপস্থিত ছিলেন।

এই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. শাহজাহান জানান, আমাদের প্রতিঘণ্টায় ভোটার আপডেট দিতে হয়। সকাল সাড়ে ৯টা পর্যন্ত ওই কেন্দ্রের প্রথম বুথ ৭টি ভোট কাস্ট হয় এবং দ্বিতীয় বুথে কাস্ট হয়েছে ২৭টি।

লেডি দেহলভী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মোহাম্মদ শুকুর আলম মজুমদার জানান, এই কেন্দ্রে ভোটার সংখ্যা ৩৭২৭ জন। সবাই নারী ভোটার। আমাদের সব প্রস্তুতি আছে ভোটার আসলে ভোট গ্রহণ করা হবে।

মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো. সাইদুজ্জামান জানান, এই কেন্দ্রে ভোটার সংখ্যা ১০৯৩ জন। এটি নারী ভোটকেন্দ্র।

জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৭ জন। মোট ভোটকেন্দ্র ১৬৫টি।

আরও পড়ুন: 

ভোটকেন্দ্রে ‘ডামি লাইন’, খাওয়ানো হচ্ছে খিচুড়ি

ভোটারশূন্য বরিশালের ভোটকেন্দ্র

এক কেন্দ্রে ঘণ্টায় ভোট পড়লো মাত্র ৩টি

মধ্যরাতে চট্টগ্রামে তিনটি ভোটকেন্দ্র দখলের অভিযোগ

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর