শনিবার, ১৮ মে, ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৯ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

৩ ঘণ্টা ফ্লাইট উঠানামা বন্ধ থাকবে শাহজালাল বিমানবন্দরে


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৫ মে, ২০২৪ ১:২১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

রানওয়েতে লাইটিং স্থাপন করার জন্য ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তিন রাতে তিন ঘণ্টা করে ফ্লাইট উঠা-নামা বন্ধ থাকবে।

আগামীকাল সোমবার থেকে বুধবার পর্যন্ত রাত ১২টা ১ মিনিট থেকে মধ্যরাত ৩টা পর্যন্ত, অর্থাৎ তিন ঘণ্টা বিমানবন্দরে ফ্লাইট উঠানামা বন্ধ থাকবে।

আজ রোববার সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন মো. কামরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বিমানবন্দরের ব্যবস্থাপনার অংশ হিসেবে রানওয়ে সেন্টার লাইট ও মার্কিং সম্পর্কিত রক্ষণাবেক্ষণ কার্যক্রম শুরু করা হবে। এজন্য আগামীকাল সোমবার থেকে বুধবার পর্যন্ত অর্থাৎ, রাত ১২টা ১ মিনিট থেকে মধ্যরাত ৩টা পর্যন্ত ফ্লাইট অপারেশন সাময়িকভাবে বন্ধ থাকবে।

গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম বলেন, বিমানের যাত্রীদেরকে তাদের ফ্লাইট সম্পর্কে অগ্রিম জানাতে এবং ফ্লাইট অপারেশন সমন্বয় করার জন্য ইতোমধ্যে সংশ্লিষ্ট সব এয়ারলাইনস ও সংস্থাকে নোটিশ দেওয়া হয়েছে। এছাড়া বিমানবন্দরে অন্যান্য সেবাপ্রদানকারী সরকারি সংস্থার সঙ্গেও বিষয়টি সমন্বয় করা হয়েছে।

বিমানবন্দরের সূত্র জানায়, এই তিন ঘণ্টায় বিমানবন্দরে নিয়মিতভাবে সৌদি এরাবিয়ান এয়ারলাইনস, মালয়েশিয়ান এয়ারওয়েজ, থাই এয়ারওয়েজ, কুয়েত এয়ারওয়েজ, কাতার এয়ারওয়েজ ও ক্যাথে প্যাসিফিকের ফ্লাইট থাকে। তাদের এই তিন দিন ফ্লাইটের সময় এগিয়ে বা পিছিয়ে নিতে বলা হয়েছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর