সোমবার, ২২ জুলাই, ২০২৪ | ৭ শ্রাবণ, ১৪৩১ | ১৫ মহর্‌রম, ১৪৪৬

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

নাশকতা চালালে বিএনপিকে চিরতরে নির্বাসনে দেওয়া হবে: আ জ ম নাছির


রাজনীতি সংবাদ প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশের সময় :৩ জানুয়ারি, ২০২৪ ১১:৩৩ : অপরাহ্ণ
চট্টগ্রাম-১০ আসনের নৌকার প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর নির্বাচনী পোলিং এজেন্টদের কর্মশালায় বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বিএনপিকে হুঁশিয়ার করে বলেছেন, নির্বাচনের মাঠ থেকে আত্মগোপন করে বিএনপি-জামায়াত নানামুখী ষড়যন্ত্র করছে। আন্দোলনের নামে নাশকতা চালালে তাদেরকে চিরতরে নির্বাসনে দেওয়া হবে।

আজ বুধবার চট্টগ্রাম-১০ আসনের আওয়ামী লীগের প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর নির্বাচনী পোলিং এজেন্টদের কর্মশালায় তিনি একথা বলেন।

নগরীর কাজীর দেউড়ি এলাকার একটি কনভেনশন সেন্টারে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

সাবেক সিটি মেয়র আ জ ম নাছির বিএনপিকে উদ্দেশ করে বলেন, তাদের বিদেশী প্রভুরা তাদের উপর হতাশ। কেননা তাদের স্বার্থ আদায়ে তারা প্রভুদের ভুল তথ্য দিয়েছে। তবে বাস্তবতা হলো, কোনো বিদেশী শক্তি জোর করে কাউকে ক্ষমতায় বসিয়ে দেয় না। যদি বসিয়ে দেওয়াও হয় সেই দলটি তাঁবেদারে পরিণত হয়।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ভোটারদের ব্যাপক উপস্থিতিতে অবশ্যই অংশগ্রহণমূলক হবে। কেননা অনেক আগে থেকেই দেশে নির্বাচনী হাওয়া শুরু হয়ে গেছে এবং ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদানের মানসিক প্রস্তুতি নিয়ে ফেলেছে। এই অবস্থায় বিএনপি গোলাপানিতে মাছ শিকার করতে পারে এবং নাশকতামূলক কার্যকলাপ চালিয়ে নির্বাচনকে বানচাল করে দেওয়ার কুমতলব করছে। এটা শতভাগ নিশ্চিত তারা কখনো সফল হবে না।

চট্টগ্রাম-১০ আসনের আওয়ামী লীগের প্রার্থী মহিউদ্দিন বাচ্চু বলেন, আমি নির্বাচিত হলে নাগরিক চাহিদা ও অধিকার পূরণে বিষয়গুলো গুরুত্ব দেবো। আমি সাংগঠনিক কাজের সুবাদে জনসম্পৃক্ত। তাই জনকল্যাণমুখী রাজনীতি আমার জীবন দর্শন।

এতে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম-১০ সংসদীয় আসনের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক বদিউল আলম, সদস্য সচিব শফিকুল ইসলাম ফারুক, মহানগর আওয়ামী লীগ নেতা হাজী মো. হোসেন, দিদারুল আলম চৌধুরী, সৈয়দ আমিনুল হক, বখতিয়ার উদ্দিন খান, সাবেক যুবলীগ নেতা দেলোয়ার হোসেন খোকা ও সুরত কুমার চৌধুরী।

নৌকার বিজয় ছাড়া বিকল্প নেই: মেয়র রেজাউল করিম
চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী বলেছেন, নৌকার বিজয় ছাড়া আর কোন বিকল্প নেই। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শুধু আওয়ামী লীগ নয়, সমগ্র জাতির জন্য চ্যালেঞ্জ। কেননা, ১৯৭১ সালে যে সকল দেশ মহান মুক্তিযুদ্ধে আমাদের বিরুদ্ধে অবস্থান নিয়েছিল সেই দেশগুলো আবারো ষড়যন্ত্র শুরু করে দিয়েছে। তাই নৌকার বিজয় না হলে জাতিসত্তার অস্তিত্ব হুমকির মুখোমুখি হবে।

আজ বুধবার নগরীর নয়াবাজার বিশ্বরোড চত্বরে চট্টগ্রাম-১০ আসনের আওয়ামী লীগের প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর সমর্থনে একপথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

নাশকতা চালালে বিএনপিকে চিরতরে নির্বাসনে দেওয়া হবে: আ জ ম নাছির

 

রেজাউল করিম চৌধুরী বলেন, গণতন্ত্র, সংবিধান ও মানবিক বাংলাদেশ বির্নিমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন তাতে একটি স্মার্ট বাংলাদেশ গঠনে রূপরেখা নির্দেশিত হয়েছে। এই স্মার্ট বাংলাদেশ আমাদের দেশকে অবশ্যই উন্নত দেশে রূপান্তরিত করার প্রধান সহায়ক শক্তি হবে।

তিনি মহিউদ্দিন বাচ্চুকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর