রবিবার, ২১ এপ্রিল, ২০২৪ | ৮ বৈশাখ, ১৪৩১ | ১১ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

চট্টগ্রাম-১০ আসনে নৌকার প্রার্থীর গণসংযোগ

মহিউদ্দিন বাচ্চুর জন্য ভোট চাইলেন আ জ ম নাছির


রাজনীতি সংবাদ প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশের সময় :১ জানুয়ারি, ২০২৪ ৮:০৪ : অপরাহ্ণ
আজ নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের রামপুরা এলাকায় নৌকার প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর সঙ্গে গণসংযোগ করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।
Rajnitisangbad Facebook Page

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১০ (হালিশহর-পাহাড়তলী-খুলশী) আসনে নৌকার প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর জন্য ভোট চেয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

আজ সোমবার বিকেলে নগরীর ২৫ নম্বর ওয়ার্ডের রামপুরা এলাকায় মহিউদ্দিন বাচ্চুর সঙ্গে গণসংযোগ করেন আ জ ম নাছির। এ সময় সাবেক এই সিটি মেয়র নৌকার প্রার্থীর জন্য এলাকাবাসীর কাছে ভোট প্রার্থনা করেন।

গণসংযোগে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের হাজারো নেতাকর্মী অংশ নেন। গণসংযোগকালে নাছির-বাচ্চু হাত নেড়ে এলাকাবাসীকে শুভেচ্ছা জানান।

নৌকার প্রার্থীর এই গণসংযোগে দেখা মেলেনি স্থানীয় কাউন্সিলর আব্দুস সবুর লিটনকে। তবে গত ২৬ ডিসেম্বর রামপুরা ওয়ার্ডে গণসংযোগ করতে আসা স্বতন্ত্র প্রার্থী মনজুর আলমকে স্বাগত জানিয়েছিলেন তিনি। লিটন শিক্ষা উপমন্ত্রী ও নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী।

আরও পড়ুন: মহিউদ্দিন বাচ্চুকে ঠেকানোর মিশনে নগর আওয়ামী লীগ নেতা!

গণসংযোগকালে পথসভায় নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন নেতাকর্মীদের উদ্দেশে বলেন, মনে রাখতে হবে, ২০২৪ এর নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জিং। কেন্দ্রে যাতে শান্তি-শৃঙ্খলা বজাই থাকে সেদিকে লক্ষ্য রাখতে হবে। আর মানুষের ঘরে ঘরে আওয়ামী লীগ সরকারের অর্জন ও সাফল্যগুলো পৌঁছে দিতে হবে।

নৌকার প্রার্থী মহিউদ্দিন বাচ্চু বলেন, আমি জনগণের ভালবাসা নিয়ে নৌকা প্রতীক পেয়েছি। যদি নির্বাচিত হই এই ভালবাসার প্রতিদান দেবো। আমি আপনাদের সমস্যাগুলো জানি, তা সমাধানে যেখানেই আমাকে যেতে হয় আমি সেখানেই যাবো।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য একেএম বেলায়েত হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও চট্টগ্রাম ১০ নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব শফিকুল ইসলাম ফারুক, মহানগর আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন খোকা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা তারেক মাহমুদ পাপ্পু, ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক আবুল কাশেম, যুগ্ম আহ্বায়ক দিলদার খান দিলু, এরশাদ উল্লাহ প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর