বুধবার, ২৯ মে, ২০২৪ | ১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ জিলকদ, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

নৌকার পোস্টার ছেঁড়ার অভিযোগে পোল্ট্রি ব্যবসায়ীকে গুলি করে ও কুপিয়ে হত্যা


রাজনীতি সংবাদ প্রতিনিধি, সীতাকুণ্ড প্রকাশের সময় :২৫ ডিসেম্বর, ২০২৩ ১১:১৯ : পূর্বাহ্ণ
পোল্ট্রি ব্যবসায়ী নুরুল মোস্তফা বজল। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক পোল্ট্রি ব্যবসায়ী নৌকার প্রার্থীর পোস্টার ছেঁড়ার অভিযোগে তাকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার সন্ধ্যায় সীতাকুণ্ডের বারৈয়াঢালা ইউনিয়নের লালানগরে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম নুরুল মোস্তফা বজল। তিনি পেশায় একজন পোল্ট্রি ব্যবসায়ী। এ ছাড়া তিনি লালানগর গ্রামের সর্দার ছিলেন।

নুরুল মোস্তফা বজল সীতাকুণ্ডের বারৈয়ারঢালা ইউনিয়নের অবসরপ্রাপ্ত সুবেদার মজিবুল হকের ছেলে।

স্থানীয় যুবলীগ নেতা তৌহিদের নেতৃত্বে একদল অস্ত্রধারী লোক নুরুল মোস্তফা বজলকে প্রকাশ্যে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে অভিযোগ পাওয়া গেছে।

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ বলেন, দুর্বৃত্তরা নুরুল মোস্তফা বজলের একটি কব্জি পুরো কেটে ফেলা হয়েছে। তার মাথায় একাধিক কোপ ও শরীরে গুলির চিহ্ন পাওয়া গেছে।

নিহত নুরুল মোস্তফা বজলের ছোট ভাই চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহসভাপতি ইসমাইল হোসেন বলেন, রোববার সন্ধ্যায় আমার বড় ভাই বাজারে বসে আড্ডা দিচ্ছিলেন। এরমধ্যে স্থানীয় যুবলীগ ক্যাডার তৌহিদের নেতৃত্বে একদল অস্ত্রধারী লোক দুইটি সিএনজি নিয়ে এসে প্রথমে আমার ভাইকে গুলি করে। এরপর তারা ভাইকে কুপিয়ে হত্যা করে চলে যায়। সেখানে এতোগুলো লোক ছিল। কিন্তু কেউ প্রতিবাদ করার সাহস করেনি।

এই যুবদল নেতা বলেন, গত শনিবার ইউনিয়ন আওয়ামী লীগের সেক্রেটারি ইসমাইল আমাকে হোয়াটসঅ্যাপে ভয়েস পাঠিয়েছিলেন। সেখানে তিনি বলেন, আমার বড় ভাই এলাকায় নৌকার প্রার্থীর পোস্টার ছিঁড়েছেন। পরে আমি ভাইকে ফোন দিয়ে ব্যাপারটি জিজ্ঞেস করি। তখন তিনি জানিয়েছেন, এরকম কোনো ঘটনা ঘটেনি। তখন আমি ভাইকে বলছিলাম, এদের সঙ্গে ঝামেলায় না জড়াতে। আমি উনাকে শহরে চলে আসতে বলেছিলাম। আজ সোমবার তিনি শহরে আসার কথা ছিল। তবে তার আগেই তারা ভাইকে এভাবে নৃশংসভাবে হত্যা করেছে।

এ বিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড থানার ওসি মো. কামাল উদ্দিন বলেন, নিহত বজলদের সঙ্গে তৌহিদের পারিবারিক বিরোধ ছিল। যতটুকু জানি এই কারণেই হত্যাকাণ্ড। আর তৌহিদ একজন চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় ১৮টি মামলা রয়েছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর