শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

সীতাকুণ্ড আসনে প্রার্থিতা ফিরে পেলেন লায়ন ইমরান


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২১ ডিসেম্বর, ২০২৩ ১২:১৬ : অপরাহ্ণ
সীতাকুণ্ড আসনের স্বতন্ত্র প্রার্থী লায়ন মোহাম্মদ ইমরান।
Rajnitisangbad Facebook Page

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম–৪ (সীতাকুণ্ড এবং আংশিক আকবরশাহ ও পাহাড়তলী) আসনের স্বতন্ত্র প্রার্থী লায়ন মোহাম্মদ ইমরা উচ্চ আদালতের রায়ে প্রার্থিতা ফিরে পেয়েছেন।

গতকাল বুধবার হাইকোর্ট বিভাগের বিশেষ আদালতের বিচারপতি আবু তাহের মো. সাইফুর রহমান এবং বিচারপতি মো. বশির উল্লাহর বেঞ্চ এ রায় দেন।

বাছাইয়ে এক শতাংশ ভোটারের তথ্যের গড়মিলের কারণে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার সীতাকুণ্ড আসনের স্বতন্ত্র প্রার্থী লায়ন ইমরানের মনোনয়নপত্র বাতিল করেন। পরবর্তীকালে তিনি নির্বাচন কমিশনে আপিল করলেও সেখানেও প্রার্থিতা ফিরে পাননি। এরপর তিনি সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে স্থাপিত বিশেষ নির্বাচনী ট্রাইব্যুনালে আপিল করেন।

লায়ন ইমরান স্বতন্ত্র প্রার্থী হলেও তিনি আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির বিশেষজ্ঞ সদস্য।

আইনি লড়াই করে প্রার্থিতা ফিরে পাওয়ায় পর লায়ন ইমরান বলেন, মহান আল্লাহ’র অশেষ দয়ায় জনগণের খেদমতের জন্য আমার পথ খুলে গেছে। আমি আমার এই প্রাথমিক বিজয় সীতাকুণ্ডের মানুষকে উৎসর্গ করে দিতে চাই। আশা করছি, অপরাধমুক্ত সুশিক্ষিত সমাজ গড়ার প্রত্যয়ে আমার পথচলায় সীতাকুণ্ড, আকবরশাহ এবং পাহাড়তলী এলাকার জনসাধারণ শুধু নয়, বরং বাংলাদেশের আপামর তৃণমূলের খেটে-খাওয়া সাধারণ মানুষেরা আমাকে সাহায্য সহযোগিতা ও অকুণ্ঠ সমর্থন দিয়ে যাবেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর