বুধবার, ৮ মে, ২০২৪ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা ইসলামী দল

অবরোধের সমর্থনে রাজধানীতে জামায়াতের পিকেটিং


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২ নভেম্বর, ২০২৩ ১০:৩৩ : পূর্বাহ্ণ
আজ রাজধানীতে অবরোধের সমর্থনে মিছিল করে জামায়াতে ইসলামী ঢাকা মহানগর উত্তর শাখা। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

টানা অবরোধের তৃতীয় দিনে রাজধানীর বিভিন্ন স্থানে রেলপথ ও সড়কপথ বন্ধ করে পিকেটিং করেছে জামায়াতে ইসলামী। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা এই পিকেটিং করে।

আজ বৃহস্পতিবার সকালে মিরপুর-কাফরুলে মিছিল বের করে জামায়াতে ইসলামী ঢাকা মহানগর উত্তর শাখা। তাদের মিছিলটি ষাট ফিট থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নিউরো সায়েন্স হাসপাতাল রোডে পথ সভার মাধ্যমে শেষ হয়।

আর কমলাপুর, আজিমপুরসহ দক্ষিণের বিভিন্ন স্পটে মিছিল করেছে ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতে ইসলামী।

পৃথক এসব বিক্ষোভ ও মিছিলে জামায়াতে ইসলামীর বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা নেতৃত্ব দেন।

মিছিল শেশে সংক্ষিপ্ত সমাবেশে জামায়াতে ইসলামীর ঢাকা মহানগর উত্তরের সহকারী সেক্রেটারি জেনারেল মাহফুজুর রহমান বলেন, আওয়ামী লীগের অবৈধ ক্ষমতালিপ্সা দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। গণতন্ত্র ও শান্তিপ্রিয় জাতি হিসাবে বহির্বিশ্বে আমাদের সুনাম-সুখ্যাতি থাকলেও আওয়ামী সরকার দেশের গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধ ধ্বংস করে দেশকে কর্তৃত্ববাদী, স্বৈরতান্ত্রিক ও ফ্যাসীবাদী রাষ্ট্রে পরিণত করেছে। সরকার অবৈধ ক্ষমতাকে দীর্ঘায়িত করার জন্য কেয়ারটেকার সরকারের গণদাবি পাশ কাটিয়ে রাষ্ট্রযন্ত্রের অপব্যবহার করে আবারও পাতানো ও ষড়যন্ত্রে নির্বাচনের মাধ্যমে ক্ষমতা কুক্ষিগত করার দিবাস্বপ্নে বিভোর। কিন্তু তাদের সে স্বপ্নবিলাস বীরজনতা কখনোই সফল হতে দেবে না।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর