শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

সরকার পতনের একদফা আন্দোলন

বগুড়া থেকে তারুণ্যের রোডমার্চ শুরু, অতিক্রম করবে ১২৯ কিলোমিটার পথ


রাজনীতি সংবাদ প্রতিনিধি, বগুড়া প্রকাশের সময় :১৭ সেপ্টেম্বর, ২০২৩ ১২:২৯ : অপরাহ্ণ
বগুড়া থেকে বিএনপির দ্বিতীয় দিনের তারুণ্যের রোডমার্চ শুরু হয়েছে। রোডমার্চটি ১২৯ কিলোমিটার পথ অতিক্রম করবে। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

বগুড়া থেকে দ্বিতীয় দিনের তারুণ্যের রোডমার্চ শুরু হয়েছে। সরকার পতনের একদফা আন্দোলনে তরুণ ভোটারদের সম্পৃক্ত করতে এ রোডমার্চ করছে বিএনপি।

বিএনপির তিন সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের উদ্যোগে হচ্ছে এ রোডমার্চ। বগুড়া থেকে রাজশাহী প্রায় ১২৯ কিলোমিটার পথ অতিক্রম করবে রোডমার্চটি।

আজ রোববার সকাল সাড়ে ১১টায় বগুড়ার এরোলীয় হাটখোলা ময়দান সান্তাহার রোড থেকে রোডমার্চ শুরু হয়। এটি রাজশাহী মাদ্রাসা মাঠ সংলগ্ন এলাকায় গিয়ে শেষ হবে। এর মধ্যে আদমদিঘী, নওগাঁ ও মান্দা এলাকায় তিনটি পথসভা হবে।

রোডমার্চে যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও স্থানীয় বিএনপির ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতা-কর্মী বাস, ট্রাক, মাইক্রোবাস, মোটরসাইকেলের বহর নিয়ে অংশ নিয়েছেন।

রোডমার্চ শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশ হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী।

এর আগে গতকাল শনিবার তারুণ্যের প্রথম রোডমার্চ অনুষ্ঠিত হয়। রংপুর থেকে শুরু হয়ে দিনাজপুর গিয়ে শেষ হয়। ৮০ কিলোমিটার দীর্ঘ পথে সাতটি পথসভাসহ ৯টি স্থানে বক্তব্য দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আরও পড়ুন: এখনই সংসদ ভেঙে দিন, নির্বাচন কমিশন বিলুপ্ত করুন

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর