রবিবার, ৫ মে, ২০২৪ | ২২ বৈশাখ, ১৪৩১ | ২৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা ইসলামী দল

সারাদেশে আজ বিক্ষোভ করবে জামায়াত


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৫ সেপ্টেম্বর, ২০২৩ ৯:২৩ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

দেশের সব জেলায় আজ শুক্রবার বিক্ষোভ করবে জামায়াতে ইসলামী। দলের আমির ডা. শফিকুর রহমানসহ নেতা-কর্মী ও আলেম-ওলামাদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার এবং কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠার দাবিতে এ কর্মসূচির ডাক দিয়েছে জামায়াত।

গতকাল বৃহস্পতিবার জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এ টি এম মাছুম এক বিবৃতিতে এ তথ্য জানান।

বিবৃতিতে তিনি বলেন, বর্তমান সরকার বিরোধীদলের নেতাকর্মীদের মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানি করছে। এমনকি মৃত ব্যক্তিদের নামেও মামলা দায়ের করা হচ্ছে। সরকারের জুলুম-নির্যাতন থেকে বৃদ্ধ নারী-পুরুষ, শিশুসহ কেউই রেহাই পাচ্ছে না। দেশের জনগণ কেয়ারটেকার সরকারের দাবিতে ঐক্যবদ্ধ। সরকার বিরোধীদলকে বাইরে রেখে একটি প্রহসনের নির্বাচনের ষড়যন্ত্র করছে।

এ টি এম মাছুম বলেন, সরকারের সব চক্রান্ত বানচাল করে কেয়ারটেকার সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য এবং আমিরে জামায়াত ডা. শফিুকর রহমানসহ আলেম-ওলামাদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার এবং কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠার দাবিতে শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সব জেলায় আমি শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করছি। এই কর্মসূচি শান্তিপূর্ণভাবে সফল করে তোলার জন্য জামায়াতের সব জেলা শাখার জনশক্তি ও দেশবাসীর সহযোগিতা কামনা করছি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর