বুধবার, ৮ মে, ২০২৪ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিএনপি

ঢাকার প্রবেশমুখে অবস্থান: বিএনপি নেতারা কে কোথায় থাকবেন


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৯ জুলাই, ২০২৩ ১১:১৬ : পূর্বাহ্ণ
বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায় ও নজরুল ইসলাম খান। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

ঢাকা মেট্টোপলিটন পুলিশের (ডিএমপি) অনুমতি না পেলেও ঢাকার গুরুত্বপূর্ণ প্রবেশমুখে আজ শনিবার বেলা ১১টা থেকে পাঁচ ঘণ্টার ‘অবস্থান’ কর্মসূচি পালন করবে বিএনপি।

বিকেল ৪টা পর্যন্ত এই কর্মসূচি পালন করা হবে। গাবতলী, উত্তরা, নয়াবাজার ইউসুফ মার্কেট ও শনির আখড়া এলাকায় এই অবস্থান কর্মসূচি হবে।

অবস্থান কর্মসূচি ঘিরে ইতোমধ্যে দলের কেন্দ্রীয় নেতাদের জায়গা ঠিক করে দিয়েছে দলটি।

আরও পড়ুন: ঢাকার প্রবেশমুখে কাউকে অবস্থান নিতে দেবো না: ডিএমপি কমিশনার

বিএনপির মিডিয়া সেলের ফেসবুক পোস্টে বলা হয়েছে, রাজধানীর বিএনএস সেন্টার, উত্তরা-এর উলটো দিকে বিএনপি ঢাকা মহানগর উত্তরের ব্যানারে কর্মসূচি পালন করা হবে। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান।

নয়াবাজার, পুরান ঢাকা, বিএনপি অফিস এলাকায় ঢাকা মহানগর দক্ষিণরে ব্যানারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

এসএ খালেক বাসস্টেশন, গাবতলী এলাকায় বিএনপি ঢাকা মহানগর উত্তরের ব্যানারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

রাজধানীতে প্রবেশের অন্যতম প্রবেশপথ দনিয়া কলেজসংলগ্ন, চিটাগং রোড় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ব্যানারে অবস্থান করবে দলটি। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবিতে গতকাল শুক্রবার নয়াপল্টনে ঢাকার প্রবেশমুখে অবস্থান কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

আরও পড়ুন: ঢাকার প্রবেশমুখে পাল্টা কর্মসূচি থেকে সরে দাঁড়ালো আ.লীগ

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর