শুক্রবার, ১৭ মে, ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৮ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বিএনপি

সস্ত্রীক ওমরাহ করতে গেলেন মির্জা ফখরুল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২ মে, ২০২৪ ৭:৩৩ : অপরাহ্ণ
মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার সহধর্মিণী রাহাত আরা বেগম।
Rajnitisangbad Facebook Page

পবিত্র ওমরাহ পালনের উদ্দেশে স্ত্রীকে নিয়ে সৌদি আরব গেলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ বৃহষ্পতিবার বিকেলে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সৌদি আরবের উদ্দেশে রওনা হন তারা।

দলীয় সূত্রে জানা গেছে, পবিত্র ওমরাহ পালন শেষে আগামী ৮ মে দেশে ফিরবেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মহাসচিবের সঙ্গে আছেন তার সহধর্মিণী রাহাত আরা বেগম।

এর আগে গতকাল বুধবার সন্ধ্যায় বিএনপি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে তার বাসভবন ফিরোজায় দেখা করেন মির্জা ফখরুল। এসময় তিনি খালেদা জিয়ার কাছ থেকে দোয়া নেন।

দলীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে মির্জা ফখরুল ইসলামের শরীর ভালো যাচ্ছে না। গত ২৮ অক্টোবর ঢাকার মহাসমাবেশে সহিংসতাকে কেন্দ্র করে ৭৭ বছর বয়সী মির্জা ফখরুলকে গ্রেপ্তার করে পুলিশ। প্রায় সাড়ে তিন মাস কারাবাসের পর ১৫ ফেব্রুয়ারি তিনি জামিনে মুক্তি পান। এরপর ৪ মার্চ চিকিৎসার জন্য মির্জা ফখরুল সস্ত্রীক সিঙ্গাপুরে যান। ১৯ দিন পর ২৩ মার্চ তাারা দেশে ফেরেন।

প্রসঙ্গত ২০১৫ সালে কারাবন্দী অবস্থায় মির্জা ফখরুলের ঘাড়ে ইন্টারনাল ক্যারোটিড আর্টারিতে ব্লক ধরা পড়ে। সেবার কারামুক্তির পর তিনি সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা করান। এরপর তাকে নিয়মিত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যেতে হয়। এর মধ্যে তার আরও কিছু শারীরিক জটিলতা দেখা দেয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর