রবিবার, ১৯ মে, ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১০ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আওয়ামী লীগ

২৭ জুলাই পাল্টা সমাবেশের ডাক দিলো দিলো আ.লীগের ৩ সংগঠন


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৪ জুলাই, ২০২৩ ৪:৫১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

আগামী ২৭ জুলাই ঢাকায় পাল্টা সমাবেশের ডাক দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের তিন অঙ্গ ও সহযোগী সংগঠন। ওই দিন ‘শান্তি সমাবেশ’ কর্মসূচি ঘোষণা করেছে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ।

আজ সোমবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত যৌথ সংবাদ সম্মেলনে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এই কর্মসূচি ঘোষণা করেন।

এর আগে গত ২২ জুলাই রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত তারুণ্যের সমাবেশ থেকে ২৭ জুলাই ঢাকায় মহাসমাবেশের ঘোষণা দেয় বিএনপি। বিএনপির এই কর্মসূচি ঘোষণার দুই দিন পর একই দিন পাল্টা সমাবেশের ডাক দিলো আওয়ামী লীগের তিন সংগঠন।

আরও পড়ুন: ২৭ জুলাই ঢাকায় মহাসমাবেশের ডাক দিলো বিএনপি

সংবাদ সম্মেলনে যুবলীগ সাধারণ সম্পাদক নিখিল বলেন, যে গোষ্ঠী বাংলাদেশের বিরুদ্ধে, বাংলাদেশের অগ্রগতির বিরুদ্ধে, বিশেষ করে বঙ্গবন্ধু কন্যার বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে- সেই গোষ্ঠী হলো বিএনপি-জামায়াত। তারা একটি দেশবিরোধী শক্তি। সেই বিএনপি-জামায়াতের হত্যা-ষড়যন্ত্র, নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে আগামী ২৭ জুলাই জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন: ২৭ জুলাই সরকার সংঘাতের পাঁয়তারা করছে: ফখরুল

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর