বুধবার, ২৯ মে, ২০২৪ | ১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

পেশীশক্তি দিয়ে মানুষের মন জয় করা যায় না: জাহাঙ্গীর


রাজনীতি সংবাদ প্রতিনিধি, গাজীপুর প্রকাশের সময় :২৬ মে, ২০২৩ ৩:১৫ : অপরাহ্ণ
গাজীপুর সিটির নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুনের ছেলে জাহাঙ্গীর আলম কর্মী-সমর্থকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

পেশীশক্তি দিয়ে মানুষের মন জয় করা যায় না বলে মন্তব্য করেছেন গাজীপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুনের ছেলে ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।

তিনি বলেন, সাধারণ মানুষের যে শক্তি, সাধারণ মানুষের যে পাওয়ার, এটা বাংলাদেশের মধ্যে গাজীপুরে প্রথম শুরু হয়েছে ৷ একজন ভোটারের যে দাম আছে, মূল্য আছে, ভোটার যে এই শহরের মানুষ, সেটা প্রমাণিত হয়েছে। কোনো পেশিশক্তির হুমকিতে এই শক্তির কিছু যায়-আসে না।

আজ শুক্রবার দুপুর ১২টার দিকে শহরের ছয়দানা (হারিকেন) এলাকার নিজ বাসভবনে উৎসুক জনতা ও কর্মী-সমর্থকদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

কারও সঙ্গে দ্বন্দ্ব চাই না উল্লেখ্য করে জাহাঙ্গীর আলম বলেন, আমরা সবাইকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই। আপনাদের জয় হয়েছে, আর যারা অপরাধী তারা অপরাধী হিসেবেই চিহ্নিত হয়েছে। কেউ আঘাত করলে তাকে আঘাত করতে হয় না। শহরের মালিক যে জনগণ এটা আপনাদের ভোটে বিজয়ের মাধ্যমে প্রমাণ হয়েছে।

নির্বাচনকে কেন্দ্র করে টেবিল ঘড়ি প্রতীকের নেতা-কর্মীদের হয়রানি করা হয়েছে অভিযোগ করে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তা বন্ধ করার আহ্বান জানান জাহাঙ্গীর।

আরও পড়ুন: ইভিএমে কিছু ত্রুটি ছিল, তবুও ফলাফল মেনে নিয়েছি: আজমত উল্লা

জাহাঙ্গীর আলম বলেন, কাউকে তুচ্ছতাচ্ছিল্য করা যাবে না। কারণ তারা শহরের মেয়র বানাতে পারেন। তারা সমাজের সবকিছুকে নিষিদ্ধ করতে পারেন। গুন্ডা, মাস্তান আর পেশিশক্তি দিয়ে প্রিয় মানুষের মন জয় করা যায় না।

সাবেক এই মেয়র বলেন, আমি এবং আমার মা গাজীপুরবাসীকে একটা সুন্দর শহর উপহার দেবো। আমরা কোনো মারামারি, খুনোখুনি করবো না ও কারো গিবতের মধ্যে জড়িত হবো না।

আরও পড়ুন: জাহাঙ্গীরের কারিশমা, জায়েদার অবিশ্বাস্য জয়

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর