শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

চট্টগ্রামে ক্ষুদে শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ দিলেন যুবলীগ নেতা দেবু


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৮ মে, ২০২৩ ৬:৩০ : অপরাহ্ণ
আজ সকালে চট্টগ্রাম নগরীর হালিশহরে ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু।
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীর উত্তর হালিশহরে ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছেন যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য দেবাশীষ পাল দেবু।

আজ রোববার সকালে উত্তর হালিশহর চৌধুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে শিক্ষার্থীদের মাঝে ছাতা, খাতা ও কলম বিতরণ করেন তিনি।

এসব শিক্ষা উপকরণ পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যায় ক্ষুদে শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে দেবাশীষ পাল দেবু বলেন, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশনায় করোনাকালীন সময় থেকে শুরু থেকে আমরা বিভিন্ন মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছি। এসব মানবিক কর্মসূচি পালন করে আমরা যুবলীগের পরিচ্ছন্ন ও স্বচ্ছ ভাবমূর্তি গড়ে তুলেছি।

এই যুবলীগ নেতা বলেন, করোনাকালীন সময়ে প্রথমে দেশব্যাপী নাগরিক সচেতনতা কার্যক্রম শুরু করে যুবলীগ। প্রথমদিকে হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মাস্ক এবং প্রচারপত্র বিতরণ করেন নেতাকর্মীরা। পরে লকডাউন শুরু হলে কর্মহীন, ছিন্নমূল ও অসহায় মানুষের মধ্যে ত্রাণ ও খাদ্য সহায়তার হাত বাড়িয়ে দেন তারা। সারা দেশে সাড়ে চার লক্ষ দুস্থ মানুষের মাঝে চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু, লবণ ও অন্যান্য ত্রাণসামগ্রী এবং রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। এছাড়া গত রমজান মাসে ইফতারসামগ্রী বিতরণ করা হয়। এখন পর্যন্ত সমাজের মানুষের কল্যাণে আমরা বিভিন্ন মানবিক কর্মসূচি পালন করে যাচ্ছি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এরশাদুল আমিন।

যুবলীগ নেতা কায়সারের সভাপতিত্বে এবং যুবলীগ নেতা সৈয়দ হোসেন ও রাজু মোমেনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ২৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর লায়ন মো. ইলিয়াছ, ২৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবেদ মুনছুর,ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সুলতান আহমেদ চৌধুরী, সামছুল আলম সামসু, আশফাকুল আলম আশফাক, এমকে মাসুম, চৌধুরী স্কুলের প্রধান শিক্ষিকা মেহের আরজু , মহানগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, ইমতিয়াজ বাবলা, ফরহাদ আবদুল্লা, মো. ইসমাইল, সাজিবুল ইসলাম সজিব, কায়সার আলম, মনিরুল হক মনির, নুরুল ইসলাম মানিক, মোস্তফা মামুন ভুঁইয়া,বদর শাহ, আব্দুল মমিন রাজু,রতন কান্তি দাশ, আজাদ খান,হৃদয় কুমার দাশ, হুমায়ূন কবির ইমু, সৈয়দ সুলতান ফাহিম, নুর ইসলাম রিয়াদ, আবিদ হাছান, সামিউল ইসলাম সামি, সজিব কান্তি দাশ, রুবেল, উজ্জল, মেহেদী হাসান, মো. তারেক, মো. রবিন, জিসান, মো. রাজু প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর