রবিবার, ৫ মে, ২০২৪ | ২২ বৈশাখ, ১৪৩১ | ২৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

এতিমদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা দেবু

চট্টগ্রামে শেখ জামালের ৭০তম জন্মবার্ষিকী উদযাপিত


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৮ এপ্রিল, ২০২৩ ৩:০১ : অপরাহ্ণ
শেখ জামালের জন্মদিন উপলক্ষে আজ সকালে চট্টগ্রাম নগরীর বিশ্ব কলোনীর একটি মাদ্রাসায় এতিমদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন যুবলীগ নেতা দেবু।
Rajnitisangbad Facebook Page

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র শেখ জামালের ৭০তম জন্মদিন উদযাপিত হয়েছে চট্টগ্রামে।

এ উপলক্ষে চট্টগ্রাম নগরীতে দোয়া মাহফিল ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য দেবাশীষ পাল দেবু।

আজ শুক্রবার সকালে নগরীর বিশ্ব কলোনী জি ব্লক এলাকার বায়তুল ফালাহ আদর্শ মাদ্রাসায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় এতিমদের মাঝে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে দেবাশীষ পাল দেবু বলেন, শেখ জামাল শুধু সেনাবাহিনীর একজন মেধাবী ও চৌকস কর্মকর্তা ছিলেন না, একজন প্রকৃত দেশপ্রেমিক বীর মুক্তিযোদ্ধাও ছিলেন। মহান মুক্তিযুদ্ধে তিনি অনন্য অবদান রেখেছিলেন। সংস্কৃতি ও ক্রীড়া ক্ষেত্রে রয়েছে তার অনবদ্য ভূমিকা। প্রকৃতপক্ষে, বঙ্গবন্ধুর পরিবারের প্রতিটি সদস্যই দেশের ক্রীড়াঙ্গনে একেকটি আলোকবর্তিকা।

এই যুবলীগ নেতা বলেন, স্বাধীনতার পর দেশের ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে শহীদ শেখ জামালের অবদানও সূর্যের আলোর মতোই দীপ্যমান। আমাদের তরুণ প্রজন্মকে তার কর্মময় জীবন ও আদর্শ থেকে শিক্ষা নিতে হবে। তার রেখে যাওয়া অসমাপ্ত কাজ বাস্তবায়নের মাধ্যমে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করতে হবে।

দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসা সুপারেন্ডেন্ট হাফেজ মাওলানা মোহাম্মদ রুমান।

এ সময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সুফিউর রহমান টিপু, ইমতিয়াজ আহমেদ বাবলা, এমরান হোসাইন, সাজিবুল ইসলাম সজীব,মাকসুদুর রহমান, হোসেন আহমেদ কিরন, নুরুল আজিম বাবুল, মোস্তাফা মামুন ভুঁইয়া, এম এইচ রকি, তানবীর, আজাদ, বাবুল, জিয়া, শামীম হোসেন, আশরাফ, রিপন বিশ্বাস, রাশেদুল আলম, রুবেল দাশ, জুয়েল, রাইসুল ইসলাম আসিফ, হাসান মুরাদ রিমন, সজীব কান্তি দাশ, নুরুল কবির রাকিব, শাহনেওয়াজ শাকিল, হৃদয় কুমার দাস, সাইফুল ইসলাম তুহিন, নোমান, শিহাব, বক্কর, হৃদয় সোহান, রায়হান, মেহেদী হাসান, শাহাদাত প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর