বৃহস্পতিবার, ২ মে, ২০২৪ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২২ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

চট্টগ্রাম-৮ আসনে নৌকার প্রার্থীর সমর্থনে যুবলীগ নেতা দেবুর গনসংযোগ


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৫ এপ্রিল, ২০২৩ ৭:২১ : অপরাহ্ণ
আজ দুপুরে চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নোমান আল মাহমুদের সমর্থনে বহদ্দারহাট এলাকায় গণসংযোগ করেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু।
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী নোমান আল মাহমুদের সমর্থনে গণসংযোগ করেছেন যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য দেবাশীষ পাল দেবু।

আজ মঙ্গলবার দুপুরে নগরীর বহদ্দারহাট কাঁচা বাজার থেকে যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে তিনি গণসংযোগ শুরু করেন।

বহদ্দারহাট কাঁচা বাজার থেকে খতিবের হাট, ফরিদার পাড়া, পানি উন্নয়ন বোর্ড, চান্দগাঁও আবাসিক রোড হয়ে আরাকান সড়ক পর্যন্ত এই গণসংযোগ করা হয়।

এ সময় যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে রাষ্টনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং আগামীতেও তা অব্যাহত রাখবেন। তাই বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে নৌকায় ভোট দেওয়ার কোনো বিকল্প নেই। মাননীয় প্রধানমন্ত্রী চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে দলের একজন দক্ষ ও ত্যাগী নেতাকে মনোনয়ন দিয়ে মূল্যায়ন করেছেন। উন্নয়নের প্রতীক নৌকা নির্বাচিত হলে নতুন কালুরঘাট সেতু নির্মাণসহ এই এলাকার ব্যাপক উন্নয়নমূলক কাজ হবে।

এ সময় উপস্থিত ছিলেন সেকান্দার আযম, মারুফ আহমেদ সিদ্দিকী, মো. ইমতিয়াজ বাবলা, এম. রাশেদ চৌধুরী, মো. ইসমাঈল, সাজ্জাদ আলী জুয়েল, মো. দিদার, মারুফুল ইসলাম মারুফ, মো. সাজিবুল ইসলাম সজিব, মো. মনিরুল হক, তানভীর হাসান, আলী নুর রুবেল, মাকসুদুর রহমান, ফরহাদ আহমেদ সিফাত, ইব্রাহীম খলিল সাদ্দাম, হোসনে মুরাদ, মাহিন, মো. সাইমন, হৃদয় কুমার দাশ, নুর শরীফ রকি, আব্দুল্লাহ্ আল মামুন, নাজমুল হক নোমান, মোমেন রাজু, মো. সাইফুল, সৈয়দ সুলতান ফাহিম, আবিদ হাসান, সৌরেন বড়ুয়া রিও, সাজ্জাদ হোসাইন, মো. রাহাত সাইফুল ইসলাম তুহিন, পলাশ চক্রবর্তী, মো. সাফায়েত, সাইমুন সেলিম স্বাধীন, আব্দুল্লাহ্ আল হাসান ইফতি, মো. চমক, বাবুল প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর