বৃহস্পতিবার, ২ মে, ২০২৪ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২২ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

যুবলীগ অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে: মেয়র


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৪ এপ্রিল, ২০২৩ ৭:০৭ : অপরাহ্ণ
আজ বিকেলে চট্টগ্রাম নগরীর হালিশহর মুনির নগরে অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবু।
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীর হালিশহর মুনির নগরে ৪০০ অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন যুবলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য দেবাশীষ পাল দেবু।

আজ শুক্রবার বিকেলে মুনির নগর মুন্সিপাড়া স্কুল মাঠ প্রাঙ্গণে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

পবিত্র রমজান উপলক্ষে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হাসান খান নিখিলের নির্দেশনায় দেবাশীষ পাল দেবু অসহায় মানুষের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

অনুষ্ঠানে রেজাউল করিম চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। কিন্তু বিশ্বাসঘাতকরা তাকে নির্মমভাবে হত্যা করায় সে কাজ ব্যহত হয়। বর্তমানে তার সুযোগ্যকন্যা জননেত্রী শেখ হাসিনা জাতির জনকের সেই স্বপ্নের সোনার বাংলা গড়তে দিন রাত নিরলসভাবে কাজ করে চলেছেন। আর যুবলীগ বঙ্গবন্ধুর সেই স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রীর নির্দেশে দিন রাত কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী সফল রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ আজ সারা দেশে নিম্ন আয়ের সুবিধাবঞ্চিত অসহায় মানুষের ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও ঈদ উপহার পৌঁছে দিচ্ছে।

যুবলীগ নেতা সালাউদ্দিন বাবরের সভাপতিত্বে ও যুবলীগ নেতা সাজিবুল ইসলাম সজীব ও আবু নাসের জুয়েলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ৩৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জানে আলম ও সাধারণ সম্পাদক কাউন্সিলর আবদুল মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মো. হোসেন, মহানগর যুবলীগ নেতা আনিফুর রহমান লিটু, সুফিউর রহমান টিপু, মো. ফরিদ, নুরনবী পারভেজ, মারুফ আহমেদ সিদ্দিক, ইমতিয়াজ আহমেদ বাবলা, জাহিদ হোসেন খোকন, আবুল কাশেম, ফরহাদ আবদুল্লা, নির্মল চনদ্র, রেজাউল করিম মামুন, তানভীর হাসান, ফাতেমা মিজান, জনি, মোস্তাফা মামুন, আরমান, মাহামুদুর রহমান বাপ্পি, মাকসুদুর রহমান, আকবর জুয়েল, সৈয়দ সুলতান ফাহিম, আবিদ হাসান, সৌরেন বড়ুয়া রিও, জালাল উদ্দীন, সজীব কান্তি পাল, আলী আকবর নয়ন, নুর ইসলাম রিয়াদ, মাইনুল হাসান সোহান, মামুন হোসেন আবির, রিয়াদ হোসেন, ওমর ফারুক, কৌশিক রায়, পলাশ চক্রবত্তী,নাজমুল হক নোমান, ওমর শরীফ, ফজলে রাব্বি প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর