শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

চট্টগ্রাম নগরীতে যুব সংগঠক সৈয়দ নজরুলের নেতৃত্বে বিশাল বিক্ষোভ


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১২ মার্চ, ২০২৩ ৮:০৩ : অপরাহ্ণ
চট্টগ্রাম নগরীতে যুব সংগঠক সৈয়দ নজরুল ইসলামের নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়।
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীতে যুব সংগঠক ও বিজিএমইএ’র প্রথম সহসভাপতি সৈয়দ নজরুল ইসলামের নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়েছে।

আজ রোববার বিকেলে নগরীর বহদ্দারহাট মোড় থেকে এই বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি বহদ্দারহাট মোড় হয়ে মুরাদপুরে গিয়ে শেষ হয়। এতে যুবলীগের হাজারো নেতাকর্মী অংশ নেন।

এর আগে বহদ্দারহাট মোড়ে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

‘পঞ্চগড়ে বিএনপি-জামাতের প্রত্যক্ষ মদদে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের প্রতিবাদে এবং বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে’ এই কর্মসূচির আয়োজন করা হয়।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল এই কর্মসূচি পালনের নির্দেশনা দেন।

শান্তি সমাবেশে যুব সংগঠক সৈয়দ নজরুল ইসলাম বলেন, ‌বিএনপি-জামাত ধর্মীয় উন্মাদনা সৃষ্টি করে ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে। জনগণের জান-মালের নিরাপত্তায় যদি আপনারা ব্যাঘাত ঘটান, তার দাঁতভাঙ্গা জবাব আপনারা রাজপথেই পাবেন।

তিনি বলেন, যুবলীগের নেতাকর্মীরা আপনাদের মতো আদর্শহীন রাজনীতি করে না, আমাদের নেতাকর্মীরা মুক্তিযুদ্ধের চেতনা লালন করে। আমাদের দল আওয়ামী লীগের জন্ম রাজপথে। মানুষের অধিকার আদায়ের জন্য সংগ্রাম করতে করতেই আমাদের জন্ম।

সৈয়দ নজরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যোন্নয়নের কাজ করে যাচ্ছেন। গত ১৪ বছরে দেশের উন্নয়নের সুফল আপনারা পাচ্ছেন। বাংলাদেশের মানুষের জীবনমান উন্নত হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করে এ দেশের মানুষের জীবনমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে এবং যুবনেতা রফিকুল আলম বাপ্পির সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তা ছিলেন ৫ নম্বর মোহরা ওয়ার্ডের কাউন্সিলর কাজী নুরুল আমিন মামুন, দেবাশীষ আচার্য্য, তছলিম উদ্দিন, নুরুল আবছার, শফিউল আলম, মো. সরোয়ার, মো. পারভেজ, মো. আরজু, মো. ইছহাক, মো. খোকন, মো. বখতেয়ার, মো. মনির, নুরুল ইসলাম, মো. হোসেন, শহিদুল্লাহ কাউসিার, মো. ফারুক, মো. বাদশাহ, মো. গিয়াস, মো. নাজের, নাহিন, ইমাম উদ্দিন, দেলোয়ার, এস.এম মামুন, মো. সাইফুল, সুরুজ, মোস্তাফা, সিফাত, সৌরভ, হৃদয়, সরোয়ার, মহিম সাজ্জাদ, অপু প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর