মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪ | ৩ বৈশাখ, ১৪৩১ | ৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা ইসলামী দল

রাজধানীতে জামায়াতের বিশাল শোডাউন


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৭ ডিসেম্বর, ২০২২ ১০:৫৪ : পূর্বাহ্ণ
আজ সকালে রাজধানীর শাহাজাদপুরে বিশাল বিক্ষোভ মিছিল করে জামায়াতে ইসলামী। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

দলের আমির ডা. শফিকুর রহমানকে গ্রেপ্তার ও রিমান্ডে নেওয়ার প্রতিবাদে রাজধানীতে বিশাল বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী।

দলটির ঢাকা মহানগর উত্তর শাখার এ বিক্ষোভে হাজারো নেতাকর্মী অংশ নেন।

আজ শনিবার সকালে রাজধানীর শাহাজাদপুর বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাড্ডা বাস সার্ভিসের সামনে এসে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ বিক্ষোভ কর্মসূচিতে নেতৃত্ব দেন জামায়াতের ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম।

বিক্ষোভ সমাবেশে ড. মুহাম্মদ রেজাউল করিম বলেন, ‘সরকার গণআন্দোলনে ভীত হয়ে ডা. শফিকুর রহমানকে সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেপ্তার করে কথিত রিমান্ডের নামে নাজেহাল করছে। তাকে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিতভাবে মামলায় জড়িয়ে রিমান্ডে নেওয়া হয়েছে।’

এই জামায়াত নেতা আওয়ামী লীগকে কটাক্ষ করে বলেন, ‘আওয়ামী গণতন্ত্র এখন রীতিমতো সার্কাসে পরিণত হয়েছে। আর আওয়ামী লীগের নেতারা এখন রীতিমতো সার্কাসের কৌতুক অভিনেতা। সরকার নিজেদের অবৈধ ক্ষমতাকে দীর্ঘায়িত করতে নতুন করে তামাশা ও ভাঁওতাবাজির নির্বাচন করার জন্য দিবাস্বপ্নে বিভোর।’

আরও পড়ুন:

জামায়াত আমির ৭ দিনের রিমান্ডে

জামায়াত আমির ডা. শফিকুর রহমান আটক

সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি মাহফুজুর রহমান, নাজিম উদ্দিন মোল্লা ও ডা. ফখরুদ্দীন মানিক, ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য জিয়াউল হাসান, মাওলানা মুহিব্বুল্লাহ, জামাল উদ্দীন, মু. আতাউর রহমান সরকার ও নাসির উদ্দীন, ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগরী উত্তর সভাপতি জাকির হোসেন, পশ্চিম সভাপতি আব্দুল্লাহ আল মামুন ও প্রাইভেট ইউনিভার্সিটি সভাপতি হুমায়ুন কবিরসহ অনেকে।

আরও পড়ুন: রাজধানীতে জামায়াতের বিশাল বিক্ষোভ মিছিল, সরকারকে হুঁশিয়ারি

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর