শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

ঘুষ নিচ্ছিলেন কলকারখানা অধিদপ্তরের কর্মকর্তা, হাতেনাতে ধরলো দুদক


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৫ মে, ২০২২ ৬:৫১ : অপরাহ্ণ
দুদকের হাতে আটক দিনাজপুর কলকারখানা উপ-মহাপরিদর্শক মোস্তাফিজুর রহমান। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

ঈশান এগ্রো অ্যান্ড ফুডের কাছ থেকে ৮০ হাজার টাকা ঘুষ নেওয়ার সময় দিনাজপুর কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপমহাপরিদর্শক মো. মোস্তাফিজুর রহমানকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আজ বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে শহরের বালুয়াডাঙ্গার অফিসে ফাঁদ পেতে তাকে আটক করে দুদক দিনাজপুর সমন্বিত কার্যালয়ের একটি দল।

অভিযানে নেতৃত্ব দেন দুদক দিনাজপুর জেলা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক আহসানুল কবির পলাশ।

তিনি জানান, ২৫ এপ্রিল চিরিরবন্দর উপজেলার আমবাড়ীতে অবস্থিত ইশান এগ্রো অ্যান্ড ফুডের সিনিয়র এক্সিকিউটিভ মো. রাশেদুজ্জামান রাসেল দিনাজপুর কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরে লাইসেন্স নবায়ন করতে যান। তখন উপমহাপরিদর্শক মোস্তাফিজুর রহমান লাইসেন্স নবায়নের জন্য ৮০ হাজার টাকা ঘুষ দাবি করেন। তিনি ২৭ এপ্রিল রাশেদুজ্জামান রাসেলকে টাকা ও কাগজপত্রসহ আসতে বলেন।

আহসানুল কবির পলাশ আরও জানান, তিনি (রাশেদুজ্জামান) টাকা না দেওয়ায় মোস্তাফিজুর রহমান রাশেদুজ্জামান রাসেলকে ফোন করে জানান, মিলের ইশতিয়াক আহমেদ ও ম্যানেজার আশরাফুলের নামে মামলা প্রক্রিয়াধীন, সুতরাং মামলা থেকে রেহাই পেতে ২৩ মে টাকাসহ অফিসে আসতে বলেন।

তিনি আরও জানান, ২৩ মে সকালে মোস্তাফিজুর রহমানের কাছে রাশেদুজ্জামান রাসেল কাগজপত্র নিয়ে গেলে তার সাথে খারাপ ব্যবহার করে কাগজপত্র ফেরত দেন। পরে রাশেদুজ্জামান দিনাজপুর সমন্বিত জেলা দুদক কার্যালয়ে অভিযোগ করেন। বুধবার দুপুরে তিনি ৮০ হাজার ঘুষের টাকাসহ কাগজপত্র নিয়ে গেলে আমরা হাতেনাতে উপমহাপরিদর্শক মোস্তাফিজুর রহমানকে আটক করি।

উপমহাপরিদর্শক মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর