শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

প্রধানমন্ত্রীকে ‘কটূক্তির’ প্রতিবাদে চট্টগ্রামে ছাত্রলীগের বিক্ষোভ


নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশের সময় :২৪ মে, ২০২২ ১:৩৪ : অপরাহ্ণ
প্রধানমন্ত্রীকে ‘কটূক্তির’ প্রতিবাদে চট্টগ্রাম নগরীতে বিক্ষোভ মিছিল বের করেন চান্দগাঁও থানা ছাত্রলীগের নেতা-কর্মীরা।
Rajnitisangbad Facebook Page

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের ‘কটূক্তি ও কুরুচিপূর্ণ বক্তব্যের’ প্রতিবাদে চট্টগ্রাম নগরীতে বিক্ষোভ করেছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা।

চান্দগাঁও থানা ছাত্রলীগ এ বিক্ষোভ কর্মসূচি পালন করে। তারা নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী।

আজ মঙ্গলবার দুপুরে নগরীর বহদ্দারহাট এলাকায় এ বিক্ষোভ মিছিল বের করেন তারা। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, ছাত্রদলের সাধারণ সম্পাদক কুলাঙ্গার সাইফ মাহামুদ জুয়েল দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সঙ্গে তাকে এবং তার মদদদাতাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানাই।

চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান আরমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরহাদ খান ইরফানের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মো. এমরান হোসেন মনি, জাবেদুল হক অর্ণব, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল ওয়াজেদ রিফাত, মাসুদ রানা তানিম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জাহেদ হোসেন, চান্দগাঁও ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ফারুক আজম বাবু ও সাধারণ সম্পাদক আবু সাঈদ, মোহরা ৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ খান।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রনেতা আমজাদ হোসেন, আবদুল্লাহ আল নোমান, মোরশেদ, রফিক, রায়হান, সাহেদ, আরমান, আকাশ, আরিফ, মিজান, আয়ুব, ফয়সাল, শাকিল, মান্না, হাসিব, রোহান, রায়হান দিবাকর চৌধুরী, রনি চৌধুরী রাফি, রাকিব, রাতুল, শুভ, রিফাত ইমন প্রমুখ।

উল্লেখ্য, গত ২২ মে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক বিক্ষোভ কর্মসূচিতে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেন, ‘বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পদ্মা সেতু থেকে ‘টুস’ করে ফেলে দেয়া নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য হত্যার হুমকিস্বরূপ এবং কুরুচিপূর্ণ। শেখ হাসিনা, আপনি আমাদের আদর্শিক মাকে নিয়ে কটূক্তি করে আমাদের হৃদয়ে আঘাত করেছেন। কত রক্ত চাই আপনার? ছাত্রদল রক্ত দিতে প্রস্তুত রয়েছে। কিন্তু আমাদের আবেগ, আমাদের আদর্শিক মা বেগম জিয়াকে নিয়ে কটূক্তি করার চেষ্টা করবেন না।’

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর