বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪ | ১১ বৈশাখ, ১৪৩১ | ১৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

নেত্রকোনায় ট্রাক-বাস সংঘর্ষ, মারা গেলেন চালক ও সুপারভাইজার


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৩ মে, ২০২২ ১০:৪৬ : পূর্বাহ্ণ
নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা এলাকায় দুর্ঘটনা কবলিত বাস-ট্রাক। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

নেত্রকোনা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে সদর উপজেলার চল্লিশায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সচালক ও সুপারভাইজার মারা গেছেন।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন ২০ জন।

আজ সোমবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার চল্লিশা নুরলিয়া নামক স্থানে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

মৃত ব্যক্তিরা হলেন-ময়মনসিংহের নান্দাইল উপজেলার বাসিন্দা বাসচালক সবুজ মিয়া এবং সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বাসিন্দা সুপারভাইজার সোহেল মিয়া।

আহতদের নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত দুজন হলেন—ময়মনসিংহের নান্দাইল উপজেলার বাসিন্দা বাসচালক সবুজ মিয়া এবং সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বাসিন্দা সুপারভাইজার সোহেল।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, সদর উপজেলার চল্লিশা নুরলিয়া নামক স্থানে আজ সোমবার সকাল সাড়ে ৬টার দিকে চট্টগ্রামের হাটহাজারী থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী একটি বাসের সঙ্গে জেলার বারহাট্টা থেকে ছেড়ে যাওয়া ধানবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাসচালক সবুজ মিয়া মারা যান। এ ছাড়া আহত হন আরও অনেকে। এর মধ্যে বাসের সুপারভাইজার সোহেলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনায় আহত ২০ জনের মধ্যে গুরুতর আহত ১০ জনকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নেত্রকোনা ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. মামুন বলেন, স্থানীয়দের সহযোগিতায় নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া ট্রাক ও বাসের চাপায় আটকে থাকা ট্রাকচালক রবিকুলকে উদ্ধারের চেষ্টা চলছে।

নেত্রকোনা থানার ওসি খন্দকার শাকের আহমেদ জানান, দুজনের লাশ হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর স্বজনদের কাছে লাশ বুঝিয়ে দেওয়া হবে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর