শুক্রবার, ২৭ মে, ২০২২ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ২৫ শাওয়াল, ১৪৪৩

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

প্রতিটা গুম-খুনের বিচার হবে: আমীর খসরু


নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশের সময় :৬ মে, ২০২২ ১০:৩৫ : অপরাহ্ণ
আজ বিকেলে ‘গুমের’ শিকার বোয়ালখালী উপজেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম বাচার পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। ছবি: সংগৃহীত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সরকার গুম, খুন ও মিথ্যা মামলার মাধ্যমে জোর করে ক্ষমতায় টিকে থাকতে চাচ্ছে। এসব গুম খুনের বিচার হবে জনতার আদালতে, রাজনৈতিক এবং আইনগতভাবে। গুম খুন করে কেউ রেহাই পাবে না।

আজ শুক্রবার বিকেলে চট্টগ্রামের বোয়ালখালীতে বিএনপি নেতা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান বাচা মিয়ার পরিবারের সাথে দেখা করতে গিয়ে তিনি এসব কথা বলেন।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, বাচা চেয়ারম্যানের মত শত শত মানুষকে গুম-খুন করে সরকার অব্যাহতভাবে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করছে। এই অবৈধ সরকারের বিরুদ্ধে আন্দোলন শুরু হয়েছে। এই আন্দোলনের মাধ্যমে তাদের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে এনে আইনের মাধ্যমে এদের সকলের বিচার করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহমেদ খান, মহানগর বিএনপি’র যুগ্ম আহ্বায়ক ইয়াছিন চৌধুরী লিটন, ইস্কান্দার মির্জা, আবদুল মান্নান, বোয়ালখালী উপজেলা বিএনপি’র আহ্বায়ক হাজী মোহাম্মদ ইসহাক চৌধুরী, সদস্য সচিব ও বাচা চেয়ারম্যানের ভাই হামিদুল হক মান্নান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুন্নবী চৌধুরী ও পৌরসভা বিএনপির আহ্বায়ক শহিদুল্লাহ চৌধুরী প্রমুখ।


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর