শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১ | ১০ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু


প্রতিনিধি, ফেনী প্রকাশের সময় :৩০ এপ্রিল, ২০২২ ১:০৪ : অপরাহ্ণ
প্রতীকী ছবি
Rajnitisangbad Facebook Page

ফেনীতে সন্তানদের জন্য ঈদের জামা কিনতে গিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় জয়নাল আবেদীন (৪৭) নামে এক সৌদি প্রবাসীর মৃত্যু হয়েছে। এ সময় একজন আহত হয়েছেন।

গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মৃত জয়নাল ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের ভগবানপুর গ্রামের আবদুল জলিলের ছেলে।

তার লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আহত কাজী মাহবুব হাসানকে (৩৫) ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ফেনীর দাগনভূঁঞা উপজেলার চন্দ্রদ্বীপ গ্রামের বাসিন্দা।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায় ,শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে একটি মোটরসাইকেলযোগে দুই ব্যক্তি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ফতেহপুর রেলওয়ে ওভারপাসের ওপর দিয়ে চট্টগ্রাম মূখী লেন হয়ে ফেনী শহরের দিকে যাচ্ছিলেন। ফতেহপুর রেলওয়ে ওভারপাসের ওপর ওঠার পর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ওভারপাসের আইলেনের সাথে ধাক্কা খেয়ে সড়কের ওপর ছিটকে পড়ে মারাত্মক ভাবে আহত হয়। মহিপাল হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা এগিয়ে গিয়ে মুমুর্ষ অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের জরুরী বিভাগে নেওয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবদীনকে মৃত ঘোষনা করেন। অপর আহত কাজী মাহবুব হাসানকে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের স্বজনরা জানান, জয়নাল আবদীন ছয় মাসের ছুটিতে বাড়িতে বেড়াতে এসেছিলেন। ছুটি শেষে আবার সৌদি আরব যাওয়ার কথা ছিল তার। তার স্ত্রী ও এক পুত্র সন্তান রয়েছে।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ওসি আবদুস সামাদ জানান, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর