শুক্রবার, ৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

তরুণীকে কুপিয়ে হত্যাচেষ্টায় যুবক গ্রেপ্তার


প্রতিনিধি, মাধবপুর প্রকাশের সময় :২৮ এপ্রিল, ২০২২ ৮:০১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার চাঞ্চল্যকর তরুণী হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি মাহবুবুর রহমান সুমনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

আজ বৃহস্পতিবার সকালে র‍্যাব-৯ এর একটি টিম অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার সুমন মাধবপুর উপজেলার মানিকপুর গ্রামের মারুফ মিয়ার ছেলে।

র‍্যাব-৯ এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার সোমেন মজুমদার বলেন, সুমন ওই তরুণীকে নৃশংসভাবে কুপিয়ে জখমের ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে মাধবপুর থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন। সে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

জানা যায়, গ্রেপ্তারকৃত আসামি মাহবুবুর রহমান সুমন মিয়া ভিকটিমকে গত কয়েকমাস ধরে বিভিন্নভাবে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল এবং প্রেমে ব্যর্থ হয়ে একাধিকবার ভিকটিমকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি প্রদান করে। সর্বশেষ গত ১৯ এপ্রিল রাত ৩টার দিকে ভিকটিম সেহেরি খাওয়ার জন্য বসতঘর থেকে বের হয়ে হাত মুখ ধোয়ার জন্য টিউবওয়েলের কাছে পানি আনতে যায়। এ সময় মাহবুবুর রহমান সুমন মিয়া ভিকটিমকে ধারালো অস্ত্রের সাহায্যে অন্যান্য আসামীদের সহযোগিতায় ভিকটিমের হাতের কব্জি এবং শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত করে। ভিকটিমের আর্ত চিৎকারে পরিবারের সদস্য ও আশপাশের লোকজন এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর