বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ | ১২ বৈশাখ, ১৪৩১ | ১৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

সন্ত্রাসীদের গুলিতে মারা গেলো বাবার কোলে থাকা ৩ বছরের শিশু


প্রতিনিধি, নোয়াখালী প্রকাশের সময় :১৩ এপ্রিল, ২০২২ ১১:৪৯ : অপরাহ্ণ
জান্নাতুল ফেরদাউস তাসপিয়া
Rajnitisangbad Facebook Page

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে বাবার কোলে থাকা ৩ বছরের এক শিশু গুলিবিদ্ধ হয়ে মারা গেছে। এসময় শিশুটির বাবাও গুলিবিদ্ধ হয়েছেন।

নিহত শিশুটির নাম জান্নাতুল ফেরদাউস তাসপিয়া। তার বাবার নাম সৌদি প্রবাসী মাওলানা আবু জাহের (৩৭)।

আজ বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার ১৪নং হাজীপুর ইউনিয়নে পূর্ব হাজীপুর গ্রামের মালেকার বাপের দোকানের সামনের এলাকায় এই ঘটনা ঘটে।

রাত সাড়ে ৮টার দিকে ঢাকা নেওয়ার পথে মারা যায় শিশু তাসফিয়া। আহত মাওলানা আবু জাহেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

স্থানীয় সন্ত্রাসী রিমন (২৫) ও তার বাহিনীর বিরুদ্ধে এ হামলার অভিযোগ উঠেছে। রিমন উপজেলার দুর্গাপুর ইউনিয়নের লক্ষীনারায়ণপুর গ্রামের দানিজ বেপারী বাড়ির মমিন উল্যার ছেলে।

হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহ আজিম বলেন, ‘রিমন এলাকার চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। তার সন্ত্রাসী কর্মকাণ্ডে এলাকাবাসী অতিষ্ঠ।’

নিহতের ভাগ্নে ব্যবসায়ী আবদুল্যাহ আল মামুন বলেন, আমার মামা জাহের তার শিশু মেয়ে জান্নাতকে নিয়ে দোকানে আসে চিপস আর চকলেট কিনে দেওয়ার জন্য। এ সময় সন্ত্রাসী রিমনের নেতৃত্বে রহিম, মহিন, সুজনসহ ১০-১৫ জন অস্ত্রধারী মাটি কাটার বিরোধের জের ধরে আমার মামাকে গালমন্দ করে। মামা দোকান থেকে বের হয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হলে রিমন ও তার সঙ্গীরা পেছন থেকে তাদেরকে গুলি ছোঁড়ে। এ সময় জান্নাত কানে, মাথায় গুলিবিদ্ধ হয় এবং মামা চোখে গুলিবিদ্ধ হয়।

পরে স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তাসফিয়া ও আবু জাহেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাদের ঢাকা স্থানান্তর করেন। ঢাকা নেওয়ার পথে কুমিল্লা পৌঁছলে মারা যায় শিশু তাসফিয়া।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মীর জাহেদুল হক রনি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনায় জড়িত থাকা সন্দেহে ধনু নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানান তিনি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর