শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১ | ১০ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা নির্বাচন

‘এখন নারায়ণগঞ্জ আপনি সামাল দেন’, র‌্যাব কর্মকর্তাকে শামীম ওসমান (ভিডিও)


প্রতিনিধি, নারায়ণগঞ্জ প্রকাশের সময় :১১ নভেম্বর, ২০২১ ১০:১০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

নারায়ণগঞ্জের এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটি কেন্দ্রে ছাত্রলীগ নেতাদের পেটানোর অভিযোগে র‌্যাব কর্মকর্তার কাছে কৈফিয়ত চেয়েছেন স্থানীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। এ সময় তিনি র‌্যাব কর্মকর্তার সঙ্গে ক্ষুব্ধ হয়ে বাদানুবাদে জড়িয়ে পড়েন।

আজ বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে এনায়েতনগর ইউনিয়নের ৬৯ নম্বর পশ্চিম মাসদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে।

র‌্যাব কর্মকর্তার সঙ্গে আওয়ামী লীগের প্রভাবশালী নেতা শামীম ওসমানের বাদানুবাদের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, মহানগর ছাত্রলীগের দুজন নেতা কেঁদে কেঁদে নারায়ণগঞ্জ-৪ আসনের শামীম ওসমানের কাছে নালিশ করছেন।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ অভিযোগ করে শামীম ওসমানকে বলেন, ‘আমাদের কুত্তার মতো পিটিয়েছে’।

তখন শামীম ওসমান সিদ্ধিরগঞ্জের র‌্যাব-১১ এর স্কোয়াড্রন লিডার এ কে এম মনিরুল আলমের কাছে এর কৈফিয়ত চান।

র‌্যাব কর্মকর্তাা মনিরুল আলম শামীম ওসমানকে বলেন, ‘ওদেরকে মারি নাই স্যার। ওরা দেখেন এসব জিনিসপত্র নিয়ে (অস্ত্র, লাঠিসোটার দিকে ইঙ্গিত করে) এসেছে। ওখানে ককটেল আছে। তারা এখানেই ছিলো। আপনি সবাইকে জিজ্ঞাসা করেন।’

জবাবে শামীম ওসমান বলেন, ‘এখন নারায়ণগঞ্জ আপনি সামাল দেন। দেখি আপনি পারেন কিনা আর আমি পারি কিনা। আপনি ছাত্রলীগের জয়েন্ট সেক্রেটারিকে চোরের মতো মারবেন?’

এর পর র‌্যাব কর্মকর্তা বলেন, ‘আমি সর্বদা চেষ্টা করবো। ব্যাপারটা ওইরকম নয় স্যার। চোরের মতো পিটানো হয় নাই স্যার। তাদের প্রতিহত করা হয়েছে, এগুলো নিয়ে আসায়।’

এই সময় সাংবাদিকেরা শামীম ওসমানের সঙ্গে কথা বলতে চাইলে তিনি কিছু না বলেই ঘটনাস্থল ত্যাগ করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, এনায়েতনগর ইউনিয়নের পশ্চিম মাসদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে শতাধিক সমর্থক নিয়ে যান নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ। তিনি কেন্দ্রে ইউপি সদস্য প্রার্থী শাহ জাহানের পক্ষ নিয়ে প্রভাব বিস্তারের চেষ্টা করেন।

এ সময় সেখানে প্রতিপক্ষের সমর্থকদের সঙ্গে তাদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

পরে পুলিশ ও র‌্যাবের লাঠিচার্জে রিয়াদসহ ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মী স্কুলের বাথরুমে অবরুদ্ধ হয়ে পড়েন।

পুলিশ ও বিজিবির তৎপরতায় পরিস্থিতি কিছুটা শান্ত হলে রিয়াদ বের হয়ে যান। এর কিছুক্ষণ পরই ভোটকেন্দ্রের বাইরে একটি ককটেল বিস্ফোরিত হয়।

ছাত্রলীগের নেতা-কর্মীদের ওপর লাঠিচার্জের ঘটনায় বিকেল ৩টার দিকে ওই কেন্দ্রে যান শামীম ওসমান।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আফরোজা খাতুন একটি গণমাধ্যমকে বলেন, একজন প্রার্থীর এজেন্টকে বের করে দেওয়া নিয়ে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পরে আইনশৃঙ্খলা বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন: স্কুলে ভর্তির অনলাইন আবেদন শুরু ২৫ নভেম্বর, লটারি হবে কেন্দ্রীয়ভাবে

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর