শনিবার, ১১ মে, ২০২৪ | ২৮ বৈশাখ, ১৪৩১ | ২ জিলকদ, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

ভাত না খেয়ে বেশি মাংস খাওয়ায় ৩ বরযাত্রীকে পিটুনি


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৬ অক্টোবর, ২০২১ ১০:৫০ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

খাওয়া শেষে আবার মাংস চান বরযাত্রী। কিন্তু আরও মাংস দিতে আপত্তি করে কনেপক্ষ। এ নিয়ে কথা কাটাকাটি থেকে শুরু হয় হাতাহাতি। বিয়ের ভোজে ভাত কম খেয়ে বেশি করে মাংস খাওয়ায় বরযাত্রীর ওপর লাঠি নিয়ে হামলা চালায় কনেপক্ষের লোকজন।

এ ঘটনায় তিন বরযাত্রী আহত হয়েছেন।

গতকাল রোববার খুলনার চুয়াডাঙা সদর উপজেলার বদরগঞ্জ দশনিপাড়ায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ২ জনকে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। একজন চুয়াডাঙা সদর হাসপাতালে ভর্তি।

বরযাত্রীর পক্ষ থেকে জানানো হয়েছে, রোববার দশমিপাড়ার সবুজ নামে এক যুবকের সঙ্গে সুমি খাতুন নামে এক যুবতীর বিবাহ অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠান শেষে শুরু হয় ভোজ। খেতে বসেন বরযাত্রীরা। খাওয়া শেষে আবার মাংস চান বরযাত্রীর সদস্যরা। কিন্তু আরও মাংস দিতে আপত্তি করে কনেপক্ষ।

এই নিয়ে কথা কাটাকাটি থেকে শুরু হয় হাতাহাতি। এর পর লাঠি নিয়ে বরযাত্রীর ওপর হামলা চালায় কনেপক্ষ। তাতে শাহ জামাল, ফারুক হোসেন ও আবদুর রহিম নামে ৩ ব্যক্তি আহত হন। এদের মধ্যে শাহ জামালের অবস্থা একটু গুরুতর।

ওদিকে কনেপক্ষের অভিযোগ, প্রথম থেকেই ভাত না খেয়ে বেশি করে মাংস খেতে থাকেন বরযাত্রীরা। বারবার মাংস চাইলে তাদের দাবি পূরণ করা হয়। মাংস শেষ হওয়ার পরও চাইতে থাকেন তারা। সেজন্য আয়োজনও করা হচ্ছিল। এরই মধ্যে কনেপক্ষের সঙ্গে অভদ্র আচরণ শুরু করেন বরযাত্রীরা। তবে এই ঘটনায় কোনও পক্ষ পুলিশে কোনও অভিযোগ দায়ের করেনি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর