শনিবার, ৪ মে, ২০২৪ | ২১ বৈশাখ, ১৪৩১ | ২৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

কোম্পানীগঞ্জে এবার কাদের মির্জার অনুসারীদের ওপর হামলা, আহত ৪


প্রতিনিধি, নোয়াখালী প্রকাশের সময় :৯ আগস্ট, ২০২১ ১১:৫০ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এবার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে চারজন আহত হয়েছেন।

গতকাল রোববার (৮ আগস্ট) রাত ১০টার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের শাহ আলমের দোকানে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-উপজেলার চরফকিরা ইউনিয়নের বাসিন্দা ভুট্টু পাটোয়ারী (৪৬), মেহেদী হাসান (৩১), সাব্বির (২০) এবং ভুট্টু মেম্বার (৫০)।

তাদেরকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তারা সবাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী হিসেবে পরিচিত। এ হামলার জন্য কোম্পানীগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের অনুসারীদের দায়ী করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতরাতে শাহ আলমের দোকানে বসে ছিল চর ফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী সহ ৫-৭ জন যুবক। এ সময় চর ফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রবেন্স ও জায়েদুল হক কচির নেতৃত্বে ৭-৮ জন এসে অতর্কিতে হামলা চালায়। তারা হাতুড়ি ও লোহার রড দিয়ে মেহেদী, সাব্বির ও ভুট্টু পাটয়ারীকে বেদম মারধর করে।

কোম্পানীগঞ্জ এবার কাদের মির্জার অনুসারীদের ওপর হামলা, আহত ৪

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দুজনকে জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয় এবং দুজনকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহত দুইজনের অবস্থা গুরুতর। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

এর আগে গতকাল দুপুরে বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মওদুদ স্কুল এলাকায় বাদলের অনুসারী শাহজান সাজু (৩৭) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার ওপর হামলার ঘটনা ঘটে। এ হামলার জন্য কাদের মির্জার অনুসারী শহীদুল্লাহ রাসেল ওরফে কেচ্ছা রাসেলকে দায়ী করে প্রতিপক্ষ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর