শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ১৭ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

করোনায় মারা গেলেন সিলেট-৩ আসনের এমপি সামাদ চৌধুরী


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১১ মার্চ, ২০২১ ৪:০০ : অপরাহ্ণ
Residents look on as soldiers block a road after arriving to arrest railway staff involved in the Civil Disobedience Movement (CDM), in protest over the military coup, at Mahlwagone Railway Station in Yangon on March 10, 2021. (Photo by STR / AFP)
Rajnitisangbad Facebook Page

সিলেট-৩ আসনের সাংসদ মাহমুদ উস সামাদ চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার (১১ মার্চ) বেলা ২ টা ৪০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৬৬ বছর।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরী গত ১০ ফেব্রুয়ারি জাতীয় সংসদ ভবন প্রাঙ্গণে করোনাভাইরাসের টিকা নেন। তারপর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া ছিল না। কয়েক দিন আগে নির্বাচনী এলাকার দক্ষিণ সুরমা, বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জে বিভিন্ন অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি।

গত রোববার ঢাকায় আসার পথে বিমানের মধ্যেই অসুস্থ অনুভব করায় সেখান থেকে সরাসরি তাকে হাসপাতালে নেওয়া হয়।

গত ৮ মার্চ অসুস্থ হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। করোনার উপসর্গ থাকায় তার নমুনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজেটিভ আসে। অবস্থার অবণতি হলে মঙ্গলবার তাকে আইসিইউতে নেয়া হয়।

মাহমুদ উস সামাদ চৌধুরীর জন্ম ১৯৫৫ সালের ৩ জানুয়ারি। মাহমুদ উস সামাদ চৌধুরী ২০০৮ সাল থেকে পরপর তিনবার সিলেট-৩ আসনে সাংসদ নির্বাচিত হন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর