বুধবার, ২৯ মে, ২০২৪ | ১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ জিলকদ, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালালো ছাত্রলীগ নেতা


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৪ এপ্রিল, ২০২৪ ৪:২৩ : অপরাহ্ণ
ছাত্রলীগ নেতা রোমান খান। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

টাঙ্গাইলের মির্জাপুরে সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রীকে নিয়ে উধাও হয়েছেন ছাত্রলীগের এক নেতা। এ সময় ওই ছাত্রলীগ নেতা প্রবাসীর জমানো ২ লাখ ৫০ হাজার টাকা ও ৯ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যান।

অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতার নাম রোমান খান (২৬)। তিনি উপজেলার বহুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

গতকাল শনিবার সকাল ৯টার সময় উপজেলার বহুরিয়া ইউনিয়নের বুধিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত রোমান খান উপজেলার বহুরিয়া গ্রামের আউলাদ খানের ছেলে।

এলাকাবাসী জানায়, উপজেলার বুধিরপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে হাছানের সঙ্গে সখিপুর উপজেলার হতেয়া রাজাবাড়ী গ্রামের বারেক মিয়ার মেয়ে চম্পা আক্তার (২৫) এর পারিবারিকভাবে ২০১৭ সালে বিয়ে হয়। তাদের সংসারে ১৯ মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। প্রবাসে থাকার সুযোগে ছাত্রলীগ নেতা রোমান খান চম্পা আক্তারের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন।

প্রবাসী হাছানের জমানো নগদ ২ লাখ ৫০ হাজার টাকা ও ৯ ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালঙ্কারসহ চম্পাকে নিয়ে উধাও হন ছাত্রলীগ নেতা রোমান খান।

প্রবাসী হাছানের বাবা দেলোয়ার হোসেন শনিবার রাতে মির্জাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

উধাও হওয়া ছাত্রলীগ নেতা রোমান খানের মন্তব্য নেওয়ার চেষ্টা করা হলেও তাকে এলাকায় পাওয়া যায়নি। এ ছাড়া মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলেও তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে মির্জাপুর থানাও ওসি মো. রেজাউল করিম জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মির্জাপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সেতাব মাহমুদ বলেন, আমি ঢাকায় রয়েছি। বিষয়টি আপনার মাধ্যমেই শুনতে পেলাম। এ ব্যাপারে আমাকে কেউ অবগত করেনি। আমি খোঁজ নিচ্ছি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর