শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১ | ১০ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

আঞ্জুমান মুফিদুল ইসলামকে অত্যাধুনিক অ্যাম্বুলেন্স দিলো পিএইচপি ফ্যামিলি


রাজনীতি সংবাদ প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশের সময় :২২ ফেব্রুয়ারি, ২০২৪ ৯:৪১ : অপরাহ্ণ
আজ সকালে নগরীর দামপাড়া পুলিশ লাইনে পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মিজানুর রহমান আঞ্জুমান মফিদুল ইসলামের সভাপতি ও সিএমপি কমিশনার কৃষ্ণপদ রায়ের কাছে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন।
Rajnitisangbad Facebook Page

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে জনকল্যাণ সংস্থা আঞ্জুমান মুফিদুল ইসলামকে একটি অত্যাধুনিক অ্যাম্বুলেন্স দিয়েছে দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী পিএইচপি ফ্যামিলি।

আজ বৃহস্পতিবার সকালে নগরীর দামপাড়া পুলিশ লাইনে এক অনাড়ম্ভর অনুষ্ঠানের মাধ্যমে আঞ্জুমানের কাছে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করা হয়।

পিএইচপি ফ্যামিলির মানবিক সহায়তাকারী সংস্থা সুফি মিজান ফাউন্ডেশনের পক্ষে প্রতিষ্ঠানটির কর্ণধার সুফি মোহাম্মদ মিজানুর রহমান আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রামের সভাপতি ও সিএমপি কমিশনার কৃষ্ণপদ রায়ের কাছে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন। এ সময় সিএমপি কমিশনার পিএইচপি ফ্যামিলির কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় আঞ্জুমান মুফিদুল ইসলামের সিনিয়র সহসভাপতি ও দৈনিক আজাদী সম্পাদক এম এ মালেক, পিএইচপি ফ্যামিলির পরিচালক মোহাম্মদ আলী হোসেন সোহাগ ও মোহাম্মদ আকতার পারভেজ এবং আনজুমানের সহসভাপতি নাজমুল হক চৌধুরী উপস্থিত ছিলেন।

শীতাতপ নিয়ন্ত্রিত এই অ্যাম্বুলেন্সে অক্সিজেন সিলিন্ডারসহ অত্যাধুনিক সরঞ্জাম রয়েছে। আঞ্জুমান মুফিদুল ইসলাম অ্যাম্বুলেন্সটি মানবসেবায় ব্যবহার করবে।

আঞ্জুমান মুফিদুল ইসলামের মহৎ কাজের প্রসংশা করে পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান ও সমাজ সেবায় একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট শিল্পপতি সুফি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, মানবসেবায় এই ধরনের সহায়তা পিএইপি পরিবার সবসময় করে আসছে ও আগামীতেও অব্যহত থাকবে।

অনুষ্ঠানে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রসাশন ও অর্থ) ও আঞ্জুমানের সহসভাপতি আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম ও অপারেশান) ও আঞ্জুমানের সহসভাপতি প্রকৌশলী আবদুল মান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহমেদ, আঞ্জুমানের নির্বাহী সদস্য ও উপ-পুলিশ কমিশনার(সদর) মো. আব্দুল ওয়ারীশ, আঞ্জুমানের সহসভাপতি মো. ইউসুফ সর্দার, শামসুল আলম শামীম, অধ্যাপক কাজী শাহাদাত হোসাইন সহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দেশের স্বনামধন্য শিল্পগ্রুপ পিএইচপি ফ্যামেলি দীর্ঘ দিন ধরে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে মানবসেবায় অগ্রণী ভূমিকা পালন করছে। ২০২১ সালের ১১ জুন করোনাকালীন সময়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালকে অ্যাম্বুলেন্স উপহার দিয়েছিল পিএইচপি ফ্যামিলি। এ ছাড়া গত বছরের ১১ এপ্রিল চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনে এক কোটি টাকা অনুদান দিয়েছিল এই শিল্পগ্রুপ।

আরও পড়ুন:

পিএইচপি ফ্যামেলি দেশের সকল ব্যবসায়ীদের জন্য অনুকরণীয়: নওফেল

কিডনি ফাউন্ডেশনে কোটি টাকা অনুদান দিলো পিএইচপি ফ্যামিলি

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর