মঙ্গলবার, ৭ মে, ২০২৪ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আওয়ামী লীগ

বিরোধীরা মনে করছে, কম্বোডিয়ার মতো নিষেধাজ্ঞা আসবে: ওবায়দুল কাদের


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৩ জানুয়ারি, ২০২৪ ১:৩৬ : অপরাহ্ণ
ওবায়দুল কাদের। ফাইল ছবি
Rajnitisangbad Facebook Page

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিরোধীরা মনে করছে, কম্বোডিয়ার মতো নিষেধাজ্ঞা আসবে। এ সরকারকে হটাতে তারা বিদেশি বন্ধুদের দিকে তাকিয়ে আছে। নির্বাচন বর্জন করে বিএনপি নতুন করে ষড়যন্ত্র করছে।

আজ শনিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা কোনো নিষেধাজ্ঞা, কোনো ভিসা নিষেধাজ্ঞার পরোয়া করেন না। ‘সকলের সঙ্গে বন্ধুত্ব, কারও সঙ্গে বৈরিতা নয়’ এই নীতিতে শেখ সরকারের কার্যাবলী পরিচালিত হবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ইশতেহার বাস্তবায়ন করাই মূল চ্যালেঞ্জ। তবে এ ইশতেহার বাস্তবায়নেও অনেক চ্যালেঞ্জ রয়েছে, অনেক বাধাবিঘ্ন আসতে পারে। কারণ নির্বাচন বর্জনকারীরা নতুন করে ষড়যন্ত্র শুরু করে দিয়েছে।

ওবায়দুল কাদের বলেন, আমাদের রাজনৈতিক কর্মসূচি চলবে। রাজনীতিতে কেউ যদি সন্ত্রাস, অস্থিরতা তৈরি করে, তবে তা মোকাবিলা করতে হবে। বিরোধী দলকে রাজনীতি দিয়ে মোকাবিলা করতে হবে। তবে সহিংসতার উপাদান যুক্ত করলে উদ্ভূত পরিস্থিতি মোকাবিলায় সব কিছুই করতে হবে। সে ক্ষেত্রে কিছু প্রশাসনিকভাবে, কিছু রাজনৈতিক কর্মসূচি দিয়ে মোকাবিলা করতে হবে। তারা অগ্নিসন্ত্রাস করলে, আমরা নিশ্চয়ই জুঁইফুল নিয়ে যাবো না।

এর আগে আজ পৌনে ১২টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নতুন মন্ত্রিসভার সদস্যরা।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর