সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

কুমিল্লার সিটি মেয়র আরফানুল হক রিফাত মারা গেছেন


রাজনীতি সংবাদ প্রতিনিধি, কুমিল্লা প্রকাশের সময় :১৩ ডিসেম্বর, ২০২৩ ৮:০২ : অপরাহ্ণ
কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র আরফানুল হক রিফাত।
Rajnitisangbad Facebook Page

কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র আরফানুল হক রিফাত মারা গেছেন। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর।

কুমিল্লা নগরীর ১১ নম্বর ওয়ার্ডের মনোহরপুর এলাকার বাসিন্দা প্রয়াত এস এম আতাউল হকের ছেলে আরফানুল হক রিফাত।

গত ৬ ডিসেম্বর অক্সিজেন স্যাচুরেশনের মাত্রা কমে যাওয়ায় মেয়র রিফাতকে রাজধানীর একটি স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। সেখানে অবস্থার অবনতি হলে গত রোববার বিকেলে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়।

মেয়র রিফাত দীর্ঘ দিন ধরে ফুসফুসে সংক্রমণ, ডায়াবেটিকসহ নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্য রাজনৈতিক সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন।

মেয়র আরফানুল হক রিফাতের মৃত্যুর খবর কুমিল্লায় ছড়িয়ে পড়লে নগরজুড়ে ও দলীয় অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম, কুমিল্লা সদর আসনের এমপি আ ক ম বাহাউদ্দিন বাহারসহ দলীয় নেতৃবৃন্দ। এছাড়া বিভিন্ন শ্রেণিপেশার লোকজন শোক প্রকাশ করেছেন।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিফাত ২০২২ সালের ১৫ জুন সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মনিরুল সাক্কুকে পরাজিত করে মেয়র নির্বাচিত হন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর