সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির শ্রদ্ধা


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৭ নভেম্বর, ২০২৩ ১০:০১ : অপরাহ্ণ
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাচ্ছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ কমিটির চেয়ারম্যান এ কে এম রহমত উল্লাহ এমপি, সদস্য সচিব মোহাম্মদ আমিনুল ইসলাম ও বিশেষজ্ঞ সদস্য লায়ন মোহাম্মদ ইমরানসহ নেতৃবৃন্দ।
Rajnitisangbad Facebook Page

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটি।

গতকাল সোমবার রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির চেয়ারম্যান এ কে এম রহমত উল্লাহ এমপি ও সদস্য সচিব মোহাম্মদ আমিনুল ইসলামের নেতৃত্বে উপকমিটির সদস্যরা শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে ৭৫’র ১৫ আগস্টের কালরাত্রিতে শহীদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এতে উপকমিটির বিশেষজ্ঞ সদস্য লায়ন মোহাম্মদ ইমরানসহ সকল সদস্য উপস্থিত ছিলেন।

এরপর উপকমিটির নেতৃবৃন্দ বিএনপি-জামাতের ডাকা অবৈধ অবরোধের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেন।

মিছিল পরবর্তী সমাবেশে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক কমিটির সদস্য সচিব মোহাম্মদ আমিনুল ইসলাম বলেন, জনবিচ্ছিন্ন বিএনপি-জামায়াত গং আন্দোলনের নামে দেশে সন্ত্রাস, অগ্নি সংযোগ করে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। তারা অবরোধের নামে গাড়ি পুড়িয়ে দেশের উন্নয়ন ও অগ্রগতি ব্যাহত করতে চায়। আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে চায়। কিন্তু দেশের মানুষ আজ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তারা দেশী বিদেশি এই ষড়যন্ত্র মোকাবিলা করে যথা সময়ে অনুষ্ঠিতব্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে যে কোন ত্যাগ স্বীকারে প্রস্তুত।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর