সোমবার, ৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

রোববার চট্টগ্রামে সকাল-সন্ধ্যা হরতালের ডাক বিএনপির


রাজনীতি সংবাদ প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশের সময় :৪ নভেম্বর, ২০২৩ ১:১৭ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গ্রেপ্তার ও রিমান্ডে নেওয়ার প্রতিবাদে আগামীকাল রোববার চট্টগ্রামে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেওয়া হয়েছে।

আজ শনিবার চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি এ কর্মসূচির ডাক দিয়েছে।

চট্টগ্রাম মহানগর বিএনপি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য সরকারের পদত্যাগের একদফা দাবির আন্দোলনের অকুতোভয় সৈনিক, চট্টগ্রামের সাবেক সংসদ সদস্য, সাবেক মন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গ্রেপ্তার ও নির্যাতনের প্রতিবাদের এ হরতালের ডাক দেওয়া হয়েছে।

বিজ্ঞাপ্তিতে জানানো হয়, হরতাল চলাকালে অ্যাম্বুলেন্স, সংবাদপত্রবাহী ও সাংবাদিকদের বহনকারী যানবাহন, ফায়ার সার্ভিসের গাড়ি হরতালের আওতামুক্ত থাকবে। পাশাপাশি রোববার ও সোমবার বিএনপির ডাকা দেশব্যাপী দুই দিনের অবরোধ কর্মসূচিও চলমান থাকবে।

উল্লেখ্য, গত ২ নভেম্বর দিবাগত রাত ১টার দিকে রাজধানীর গুলশানের একটি বাসা থেকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীকে আটক করা হয়। গত ২৯ অক্টোবর রাজধানীর ফকিরাপুল এলাকায় বিএনপির সঙ্গে সংঘর্ষে এক পুলিশ কনস্টেবল নিহতের ঘটনায় পল্টন থানায় দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। এ মামলায় গতকাল শুক্রবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত আমীর খসরুকে ৬ দিনের রিমান্ডে পাঠান।

আরও পড়ুন:

বিএনপি নেতা আমীর খসরু আটক

আমীর খসরু ও স্বপন ৬ দিনের রিমান্ডে

যারা জোর করে ক্ষমতায় থাকতে চায়, তারাই সহিংসতা করেছে: খসরু

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর