সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

চট্টগ্রামে লায়ন ইমরানের উদ্যোগে ‘মুজিব’ দেখলেন শিক্ষার্থীরা


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৮ অক্টোবর, ২০২৩ ১১:৫১ : অপরাহ্ণ
চট্টগ্রামের সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে শিক্ষার্থীদের সঙ্গে ‘মুজিব’ সিনেমাটি উপভোগ করেন বিশিষ্ট শিল্পপতি লায়ন মোহাম্মদ ইমরান।
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত ‘মুজিব- একটি জাতির রূপকার’ সিনেমার বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার নগরীর দুই নম্বর গেইট এলাকায় সিলভার স্ক্রিন সিনেপ্লেক্সে শিক্ষার্থীদের জন্য এ প্রদর্শনীর আয়োজন করেন সীতাকুণ্ডের রাজনীতিবিদ ও বিশিষ্ট শিল্পপতি লায়ন মোহাম্মদ ইমরান।

চট্টগ্রামের ইউনাইটেড রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ ও সি-ভিউ পাবলিক স্কুলের অর্ধ শতাধিক শিক্ষার্থী সিনেমাটি উপভোগ করেন।

এ প্রদর্শনীর উদ্দেশ্য তুলে ধরে লায়ন ইমরান বলেন, ‘আমাদের আগামী প্রজন্ম যদি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে সঠিকভাবে জেনেশুনে বড় হয়, তাহলে তাদেরকে দিয়ে জাতির রূপকার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়া সম্ভব। সত্যিকারের ইতিহাস ও ঐতিহ্য জেনে বেড়ে ওঠা তাদের সাফল্য ও সমৃদ্ধির স্বর্ণালী সোপানে আরোহন করাবে।’

এ শো-তে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা আবু সুফিয়ান, মোস্তফা আমির, জুনায়েদ হোসেন, স্কুলের অধ্যক্ষ সোহরাব হোসেন, শিক্ষক লুবনা আক্তার, ফাহমিদা আক্তার তানিয়া, হেলেনা হোসেন, শারমিন আক্তার, রুবিনা আক্তার, আসমা বেগম, ফার‍জানা আক্তার, জান্নাতুল ফেরদউস, বিজয় দাশ, মশিউর রহমান, মায়িশা মুশরাত সহ ইউনাইটেড স্কুল এন্ড কলেজের ৫০ জন শিক্ষার্থী ও ১০ জন শিক্ষক-শিক্ষিকা।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর