বুধবার, ২৯ মে, ২০২৪ | ১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ জিলকদ, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

সীতাকুণ্ডে দুর্ঘটনায় মৃত ও আহত পুলিশ সদস্যদের পরিবারের পাশে লায়ন ইমরান


রাজনীতি সংবাদ প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশের সময় :১২ সেপ্টেম্বর, ২০২৩ ১০:০২ : অপরাহ্ণ
সীতাকুণ্ডে ট্রেন দুর্ঘটনায় মৃত ও আহত পুলিশ সদস্যদের পরিবারের জন্য এসপি এস এম শফিউল্লাহর হাতে ৪ লাখ টাকার চেক তুলে দেন লায়ন ইমরান।
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রামের সীতাকুণ্ডে মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় মৃত ও আহত পুলিশ সদস্যদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন বিশিষ্ট শিল্পপতি ও রাজনীতিবিদ লায়ন মোহাম্মদ ইমরান।

আজ মঙ্গলবার চট্টগ্রাম জেলা পুলিশ সুপার (এসপি) এস এম শফিউল্লাহর হাতে ৪ লাখ টাকার চেক তুলে দেন তিনি।

অনুষ্ঠানে লায়ন মোহাম্মদ ইমরান বলেন, পুলিশ সদস্যরা রোদ-ঝড়-বৃষ্টি উপেক্ষা করে আমাদের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় জীবন বাজি রেখে কাজ করে যান। সীতাকুণ্ডে মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় দায়িত্ব পালনরত অবস্থায় মর্মান্তিক দুর্ঘটনায় তিন পুলিশ সদস্য মারা গেছেন এবং দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। সীতাকুণ্ডের সন্তান ও বঙ্গবন্ধুর আদর্শ এবং দেশরত্ন শেখ হাসিনার রাজনৈতিক কর্মী হিসেবে আমরা বসে থাকতে পারি না।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে মানুষের মাঝে মানবতার ফেরিওয়ালা হয়ে এভাবে কাজ করে সকল শিল্পপতিরা এগিয়ে আসলে এই দেশ কখনো পিছিয়ে যাবে না।

মৃত ও আহত পুলিশ সদস্যদের পাশে দাঁড়ানোর জন্য লায়ন ইমরানের ভূয়সী প্রশংসা করেন পুলিশ সুপার। তার এই মহৎ উদ্যোগকে অভূতপূর্ব ও অনুপ্রেরণাদায়ক হিসেবে তিনি অভিহিত করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) এ এন এম ওয়াসিম ফিরোজ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু তৈয়ব মো. আরিফ হোসেন এবং লায়ন ইমরানের বড় ছেলে বিশিষিশিষ্ট ব্যবসায়ী সারতাজ ইমরান।

উল্লেখ্য, গত ২৭ আগস্ট চট্টগ্রামের সীতাকুণ্ডের সলিমপুর ফকিরহাট এলাকায় রেললাইন পার হওয়ার সময় পুলিশের গাড়িতে ট্রেনের ধাক্কায় তিন পুলিশ সদস্যের মৃত্যু হয়। এ সময় আহত হন দুই পুলিশ সদস্য ও ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্য।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর