সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

গণতন্ত্র প্রতিষ্ঠায় সুষ্ঠু ও অংশগ্রহণমুলক নির্বাচন হতেই হবে: সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৩ আগস্ট, ২০২৩ ৬:০১ : অপরাহ্ণ
কুমিল্লায় অলিতলা দরবার শরীফে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন সুপ্রিম পার্টির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী।
Rajnitisangbad Facebook Page

দেশে গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় অবাধ, সুষ্ঠু এবং অংশগ্রহণমুলক নির্বাচন হতেই হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সুপ্রিম পার্টির (বিএসপি) চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী।

গতকাল মঙ্গলবার রাতে কুমিল্লা অলিতলা লতিফিয়া দরবার শরীফে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আল্লামা মুহাম্মদ আবদুল লতিফ আল কাদেরীর (রহ.) বার্ষিক ওরস শরীফ উপলক্ষে এ সমাবেশের আয়োজন করা হয়।

সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী বলেন, আমরা একটি স্বাধীন জাতি, আমাদের সমস্যা থাকতেই পারে। তাই বলে ১৭ কোটি জনগণের ওপর অন্যের প্রভুত্ব গিরি দেখানো এই দেশের জনগণ কোনোভাবেই মেনে নেবে না। এই দেশের সমস্যা সমাধান কিভাবে করা যায় তার পথ এই দেশের জনগণই ঠিক করবে।

সুপ্রিম পার্টি চেয়ারম্যান বলেন, আমাদের প্রাকৃতিক সম্পদের ওপর শূকুনের দৃষ্টি পড়েছে। শূকুন তাড়াতে জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। আমরা চাই না এই দেশের জনগণের ভাগ্য ইরাক, সিরিয়া, আফগানিস্তান, পাকিস্তান ও ইউক্রেনের ন্যায় হোক।

সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী বলেন, এদেশের জনগণই ঠিক করবে বাংলাদেশের নির্বাচন কীভাবে হবে। বাংলাদেশের নির্বাচনকে নিয়ে অশুভ শক্তির হস্তক্ষেপ কোনোভাবেই জনগণ মেনে নেবে না।

মাইজভান্ডার দরবার শরীফের এই ইমাম বলেন, জঙ্গি, উগ্রবাদ প্রতিরোধে ও মানুষে মানুষে প্রেম ভালোবাসার মেলবন্ধন সৃষ্টিতে সুফিবাদ চর্চা ও প্রতিষ্ঠার বিকল্প নেই। সুফিবাদ প্রতিষ্ঠিত হলেই সমাজে শান্তি, সম্প্রীতি, গণকল্যাণ ও সহাবস্থান নিশ্চিত হবে।

এ সময় তিনি সম্প্রীতি ও শান্তির পথে অগ্রযাত্রা আরো বেগবান করতে সর্বক্ষেত্রে সুফিবাদের চর্চা, গবেষণা অন্তর্ভুক্ত করতে সরকারের প্রতি আহ্বান জানান।

সমাবেশে সভাপতিত্ব করেন অলিতলা লতিফিয়া দরবার শরীফের সাজ্জাদানশীন ও সুপ্রিম পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আল্লামা মুফতি অধ্যাপক কাজী গোলাম মহিউদ্দিন লতিফী আল কাদেরী। বিশেষ অতিথি ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের প্রেসেডিয়াম সদস্য হযরাতুল আল্লামা মাওলানা অধ্যক্ষ মুহাম্মদ আবদুল মতিন, কেন্দ্রীয় নির্বাহী মহাসচিব হযরাতুল আল্লামা আ ন ম মাসউদ হোসাইন আল কাদেরী, যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা অধ্যক্ষ মুফতি কাজী আবু জাফর মোহাম্মদ হেলাল উদ্দিন, সুপ্রিম পার্টির অতিরিক্ত মহাসচিব মুফতি মাওলানা বাকী বিল্লাহ আল আযহারী, জাতীয় স্থায়ী পরিষদের সদস্য ও কেন্দ্রীয় দপ্তর সম্পাদক শাহ মোহাম্মদ ইব্রাহিম মিয়া, আহলে সুন্নাত ওয়াল জামা’আত কেন্দ্রীয় সাংগঠনিক সচিব মাওলানা মুহাম্মদ আবদুল মতিন, বিএসপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান ভূঁইয়া, যুব বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান পায়েল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শায়খ আজমাইন আসরার, আহলে সুন্নাত যুব পরিষদ এর কেন্দ্রীয় সাংগঠনিক সচিব মাওলানা মুহাম্মদ সাদেকুর রহমান খান নক্সবন্দী-মোজাদ্দেদী, মাওলানা অধ্যক্ষ মুফতি মুহাম্মদ আলী আকবর ফারুকী, মুফতি মুহাম্মদ সাকিউল কাউসার, মুফতি গোলাম মোস্তফা জামী, অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ তোফাজ্জল হোসেন আল্ ক্বাদেরী, মুফতি অধ্যক্ষ মুহাম্মদ মনির হোসেন, মাওলানা আব্দুস সাত্তার মাইজভান্ডারী, হাফেজ মাওলানা মুফতি এইচএম মাসুদুর রহমান, হাফেজ ক্বারী খাজা বাহাউদ্দীন, হাফেজ মাওলানা কেরামত আলী প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর