শনিবার, ১৮ মে, ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৯ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বিএনপি

বৃষ্টিতে ভিজে নয়াপল্টনে বিএনপির সমাবেশে হাজারো নেতা-কর্মী


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৪ আগস্ট, ২০২৩ ৪:১৯ : অপরাহ্ণ
আজ রাজধানীর নয়াপল্টনে বৃষ্টি উপেক্ষা করে সমাবেশ উপস্থিত হয়েছেন বিএনপির হাজারো নেতা-কর্মী। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

বৃষ্টিতে ভিজেই রাজধানীর নয়াপল্টনের প্রতিবাদ সমাবেশে অংশ নিয়েছেন বিএনপির হাজারো নেতা-কর্মী। কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুপুর ১২ টা থেকেই বৃষ্টি উপেক্ষা করেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করেন বিএনপি নেতা-কর্মীরা।

সমাবেশের অস্থায়ী ট্রাকের ওপর মঞ্চ থেকে কেন্দ্রীয় নেতারা বক্তব্য দিচ্ছেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জুবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের মামলায় বিচারিক আদালতের রায়কে ‘ফরমায়েশি’ উল্লেখ করে এই প্রতিবাদ সমাবেশের আয়োজন করেছে ঢাকাসহ দেশের সকল জেলা ও মহানগরে।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে নয়াপল্টনে আয়োজিত সমাবেশে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে অংশ নিচ্ছেন নেতা-কর্মীরা।

দুপুর ২টা দিকে দেখা যায়, কার্যালয়ের সামনের সড়কে হাঁটু সমান পানি। তারপরও হাজারো নেতা-কর্মী অংশ নিয়েছেন প্রতিবাদ সমাবেশে।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কেন্দ্রীয় ও মহানগর বিএনপি নেতারাও এতে বক্তৃতা করবেন।

উল্লেখ্য, গত বুধবার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৯ বছর ও তার স্ত্রী ডা. জুবাইদা রহমানের তিন বছরের কারাদণ্ড দেন আদালত।

আরও পড়ুন: তারেকের ৯, জুবাইদার ৩ বছরের সাজা

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর