রবিবার, ৫ মে, ২০২৪ | ২২ বৈশাখ, ১৪৩১ | ২৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

ফরিদপুরে অ্যাম্বুলেন্সে আগুন, ৭ যাত্রী পুড়ে অঙ্গার


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৪ জুন, ২০২৩ ১:১১ : অপরাহ্ণ
ফরিদপুরে সড়কের রেলিংয়ে সঙ্গে ধাক্কা লেগে আগুন ধরে যায় অ্যাম্বুলেন্সে। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

ফরিদপুরের ভাঙ্গার মালিগ্রামে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে অ্যাম্বুলেন্সে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ৭ জনের মৃত্যু হয়েছে।

আজ শনিবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ জানায়, ঢাকা থেকে রোগী ও তাদের স্বজনদের নিয়ে একটি অ্যাম্বুলেন্স বরিশালের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বেলা সাড়ে ১১টার দিকে ভাঙ্গার মালিগ্রামে ফ্লাইওভারের উপরে পৌঁছালে অ্যাম্বুলেন্সের সামনের চাকা ফেটে যায়। এসময় অ্যাম্বুলেন্সের চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের রেলিংয়ে ধাক্কা লেগে আগুন ধরে যায়। মুহূর্তের মধ্যে পুরো গাড়িতে আগুন ধরে যায়। এসময় আগুনে দগ্ধ হয়ে অ্যাম্বুলেন্সের ৭ যাত্রী মারা যায়। আহত ১ জনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে। ধারনা করা হচ্ছে অ্যাম্বুলেন্সের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুন লাগতে পারে।

ফরিদপুর হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিওনের পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, ‘ওই অ্যাম্বুলেন্সটি ঢাকা থেকে ভাঙ্গার দিকে আসার পথে এক্সপ্রেসওয়ের মালিগ্রাম ফ্লাইওভারের উপরে রেলিং এর সঙ্গে ধাক্কা খায়। এতে অ্যাম্বুলেন্সের সামনের অংশে আগুন ধরে যায়। তবে গাড়িটির সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে কী না তা এখনও নিশ্চিত জানা যায়নি।

ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. জাফর বলেন, অ্যাম্বুলেন্সের যাত্রীরা পুড়ে অঙ্গার হয়ে গেছে। মরদেহ উদ্ধার করে শনাক্তের চেষ্টা চালাচ্ছি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর