শুক্রবার, ২১ জুন, ২০২৪ | ৭ আষাঢ়, ১৪৩১ | ১৪ জিলহজ, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

চট্টগ্রামের হজযাত্রীদের জন্য পিএইচপি ফ্যামিলির উপহার


রাজনীতি সংবাদ প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশের সময় :২৩ মে, ২০২৩ ৬:০১ : অপরাহ্ণ
চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে পিএইচপি ফ্যামিলির পক্ষ থেকে হাজিদের মাঝে উপহার তুলে দেন সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী।
Rajnitisangbad Facebook Page

এবারও চট্টগ্রামের হজযাত্রীদের মাঝে উপহার হিসেবে স্ন্যাকস বক্স (খাবার) সরবরাহ করছে সমাজসেবার জন্য সুপরিচিত, দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী পিএইচপি ফ্যামিলি।

আজ মঙ্গলবার ভোর ৫টার দিকে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মদিনায় যাওয়া প্রথম ফ্লাইটের ৪১৯ জন হজযাত্রীকে এই খাবার দেওয়া হয়।

এই উপহার পেয়ে হাজিরা পিএইচপি ফ্যামিলির সেবামূলক এই কাজের ভূয়সী প্রশংসা করেন।

এসময় উপস্থিত ছিলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী, শাহ আমানত বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তাসলিম আহমেদ ও পিএইচপি ফ্যামিলির ডিজিএম ইনতেখাব আলম মান্না।

পিএইচপি ফ্যামিলির ডিজিএম ইনতেখাব আলম মান্না বলেন, হজযাত্রীরা আল্লাহর মেহমান। আল্লাহর মেহমানদের সেবা করতে পেরে আমরা খুশি।

পিএইচপি ফ্যামিলি জানিয়েছে, চট্টগ্রাম থেকে হজের শেষ ফ্লাইট পর্যন্ত তাদের এই খাবার বিতরণ কার্যক্রম চলবে। এই সময়ে ১০ হাজারের বেশি হজযাত্রী পাবেন পিএইচপির উপহার।

এবারের হজ মৌসুমে চট্টগ্রাম থেকে বাংলাদেশ বিমানের ২২টি ডেডিকেটেড ফ্লাইট মদিনা ও জেদ্দার উদ্দেশ্যে ছেড়ে যাবে। এসব ফ্লাইটে ১০ হাজারের বেশি হজযাত্রী পরিবহন করা হবে।

প্রসঙ্গত, দেশের অর্থনীতিতে অবদান রাখা বেসরকারি প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম সফল ও অনুকরণীয় ব্যবসায়ী সুফি মিজানুর রহমানের হাতে গড়ে পিএইচপি ফ্যামিলি। বাণিজ্যিক নগরী চট্টগ্রাম থেকে বিস্তৃত হয়েছে পিএইচপির বিভিন্ন ব্যবসা।

ব্যবসা-বাণিজ্যের পাশাপাশি সমাজসেবা আর শিক্ষায় অবদান রেখে আসছে পিএইচপি ফ্যামিলি। দেশে করোনাভাইরাস সংক্রমণ শুরুর পর থেকে তা মোকাবেলায় সরকারি-বেসরকারি পর্যায়ে নানাভাবে ব্যাপক সহযোগিতা দিয়ে নতুন করে আলোচনায় আসে দেশের শীর্ষস্থানীয় এই শিল্প গ্রুপ।

আরও পড়ুন: কিডনি ফাউন্ডেশনে কোটি টাকা অনুদান দিলো পিএইচপি ফ্যামিলি

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর